ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে শিশু আনিসার দাদীর সঙ্গে গিয়ে দাদার মাছের খামারে মৃত্যু

শাহরাস্তিতে শিশু আনিসার দাদীর সঙ্গে গিয়ে দাদার মাছের খামারে মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে শিশু আনিসা আক্তার নামে ১৮ মাসের এক শিশু দাদীর সঙ্গে গিয়ে দাদার মাছের খামারের পানিতে ডুবে করুণ মৃত্যু হয়েছে ।

সোমবার বিকেলে (১০ আগস্ট) উপজেলার মেহের উত্তর ইউপির নয়নপুর গ্রামের নাসির উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে ।

নিহত শিশুর স্বজন, স্থানীয়রা জানান, ওই বাড়ির চা দোকানি জানে আলম(৩৭) সকালে জীবিকার প্রয়োজনে শাহরাস্তি রেল স্টেশনে এলাকায় তার দোকানের কাজে বেরিয়ে যান। ওই দিন শিশুর মা রহিমা আক্তার (৩০) শিশু মেয়ে আনিসাকে দুপুরে খাবার খাইয়ে নিজে গোসল করতে যান ।

এই সুযোগে হাটি হাটি পা পা করে হাটতে শিখা আনিসা একই বাড়ির তার দাদী নুরজাহান আক্তার (৬৮) পিছু নেয়। পরে দাদি নুরজাহান তার দাদা মুজিবুল হকের মাছের খামারের নিকট তিনি গিয়ে উপস্থিত হন।

ওই সময় পিছু পিছু আসা নাতনি আনিসা সকলের অজান্তে ওই মাছের খামারের ডুবে যায়। এরই মধ্যে শিশুটির মা রহিমা গোসলের কাজ সেরে ঘরে ফিরে আনিসা কে দেখতে না পেয়ে খুঁজতে বের হয়। ততক্ষণে পার্শ্ববর্তী বাড়ি জনৈক আমেনা (১৫) নামের এক কিশোরী আনিসাকে অচেতন অবস্থায় মাছের খামারে ভাসতে দেখে চিৎকার দেয়।

পরে স্থানীয়দের সহযোগিতায় শিশুটিকে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। শিশুদের মৃত্যুর কথা তার মা-বাবা ও স্বজনরা নিশ্চিত হয়ে বাকরুদ্ধ হয়ে পড় পড়েন।ওই রাত সাড়ে আটটায় স্বাস্থ্যবিধি মেনে শিশুটির পারিবারিক কবরস্থানে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

Facebook Comments

Check Also

কচুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের দহুলীয়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র …

vv