ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে লকডাউনে বাড়ি ফেরায় টেইলার্স কর্মীর উপর দুর্বৃত্তের হামলা

শাহরাস্তিতে লকডাউনে বাড়ি ফেরায় টেইলার্স কর্মীর উপর দুর্বৃত্তের হামলা

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তিতে লকডাউনের মধ্যে বাড়ী ফেরায় এলাকার স্থানীয় যুবকরা আবু সাঈদ চৌধুরী (৩৫) নামে এক টেইলার্স দোকানীকে দফায় দফায় বেদম মারধর করে দামী মোবাইল সেট, নগদ ২১হাজার পাঁচশত টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় শাহরাস্তি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় অভিযোগ ও হামলার শিকার আবু সাঈদ চৌধুরী জানান, গত ১৯ মে রাত সাড়ে ৮ টায় আমি চাঁদপুর থেকে নিজ বাড়ী শাহরাস্তি উপজেলার পৌরসভাধীন ৬ নং ওয়ার্ডের কাজিরনগর হাকিম মেম্বার বাড়ির সামনে রাস্তার উপর অবস্থান করছিলাম। এসময় স্থানীয় চুরি ও ছিনতাইয়ের সাথে জড়িত যুবক মোঃসোহেল (২৮) পিতাঃ আবদুর রব,সাব্বির (২১) পিতাঃ জাহাঙ্গীর আলম,রাকিব (২৪) পিতাঃ মোঃ আলম,সিয়াম (১৯) মোঃ আলম, রিদয় (১৯) পিঃমৃতঃ মোঃ হারুন সহ অজ্ঞাতনামা ১০/ ১২ জন যুবক সর্ব সাং কাজির নগর, শাহরাস্তি, আমার চার পাশ ঘিরে ফেলে পথরোধ করে।

এ সময় তারা করোনা ভাইরাস সংক্রমন ও লকডাউনে কেন বাড়িতে আসলাম জিজ্ঞেস করলে কিছু বলার আগেই তারা আমাকে বেদম মারধর শুরু করে। এক পর্যায়ে আমি চিৎকার দেয়ার চেষ্টা করলে যুবকদ্ধয় আমাকে রাম দা, চাকু দিয়ে পেটে ঠেকিয়ে আমার দামী স্যামসাং মোবাইল হ্যান্ডসেট, পকেটে থাকা ২১ হাজার ৫০০ শত টাকা ছিনিয়ে নেয়।

এ সময় যুবকদ্ধয় লাঠি ও রামদা দিয়ে এলোপাতাড়ি ভাবে আমার মাথায় ও শরীরে কোপাতে থাকে। একপর্যায়ে আমি চিৎকার করে অচেতন অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে যুবকদ্ধয় দফায় দফায় আমার বাড়িতে হামলা চালায়। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

হামলার শিকার আবু সাঈদ চৌধুরী আরো জানান, তিনি চাঁদপুর জেলা পরিষদ সংলগ্ন মা টেইলার্স’র সত্ত্বাধিকারী ও পুলিশের পোষাক তৈরি করেন। তিনি শাহরাস্তি পৌর আওয়ামীলীগের একজন সদস্য।

এ বিষয়ে আবু সাঈদ চৌধুরী বাদী হয়ে শাহরাস্তি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি এ বিষয়ে সংসদ সদস্য মহোদয়,পুলিশ সুপার, ও শাহরাস্তি অফিসার ইনচার্জ (ওসির) হস্তক্ষেপ কামনা করছেন।

এ বিষয়ে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে দানবীর প্রকৌশলী নুরুল ইসলামের প্রয়াণ

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে দানবীর প্রকৌশলী নুরুল ইসলাম (৮০) বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগে মৃত্যুবরণ …

vv