ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে রাস্তার ইট তুলে বাড়ি নিয়ে গেলেন আ’লীগ নেতা
ছবি: প্রতীকী

শাহরাস্তিতে রাস্তার ইট তুলে বাড়ি নিয়ে গেলেন আ’লীগ নেতা

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী এক নেতা রাস্তার ইট তুলে তার বাড়িতে নিয়ে গেছেন। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

ওই নেতা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মো. আদেল।
উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের খেড়িহর বাজার থেকে খেড়িহর আদর্শ উচ্চবিদ্যালয় পর্যন্ত রাস্তাটি ইউনিয়ন পরিষদের আওতাধীন। ২০১২-২০১৩ অর্থবছরে ইউনিয়ন পরিষদের এলজিএসপি-২ প্রকল্প থেকে এক লাখ ৮০ হাজার টাকা সলিং করার জন্য বরাদ্দ দেয়া হয়।

এরপর গত ২০১৫-২০১৬ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিটা) নির্বাচনী এলাকাভিত্তিক দ্বিতীয় পর্যায় প্রকল্প থেকে ওই রাস্তা মেরামত ও সলিং করার জন্য তিন লাখ টাকা বরাদ্দ দেয়া হয়। বর্তমানে নতুন করে পাকাকরণ কাজ শুরু করা হয়েছে, যা ২০ মে স্থানীয় সংসদ সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম ওই রাস্তাটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এর কয়েক দিন পর আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর মো. আদেল রাস্তার ইট তুলে তার নিজ বাড়িতে (তেলী বাড়ি) নিয়ে যান। সরেজমিন গিয়ে তার বাড়ির উঠোনে ইটগুলো পড়ে থাকতে দেখা যায়। এ সময় জাহাঙ্গীর মো. আদেলের ভাতিজা পরিচয়ে ওই বাড়ির এক যুবক জানান, তিনি সড়কটির কাজের বিল না পাওয়ায় ইটগুলো নিয়ে এসেছেন।

এ ব্যাপারে জাহাঙ্গীর আদেল বলেন, আমার বাড়ির পাশে রাস্তা এবং আমি এর ঠিকাদার। রাস্তার মেরামত কাজ করতে ইটগুলো রাখার জায়গা না থাকায় আমি বাড়ি নিয়ে রেখেছি।

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিব উল্লাহ মারুফ জানান, বিষয়টি আমি খতিয়ে দেখছি। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানকে বিষয়টি দেখতে বলেছি। তবে এই ইট কেউ নিতে পারবে না। আইনগতভাবেই পদক্ষেপ নেয়া হবে।

প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদক

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে ১ ইউপি চেয়ারম্যান ২ সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা

মো. মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে ১ ইউপির চেয়ারম্যান ও ২সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনের তফসিল …

vv