ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে রফিক হত্যায় জাকির আটক

শাহরাস্তিতে রফিক হত্যায় জাকির আটক

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে চাঞ্চল্যকর রফিকুল ইসলাম(৪০) হত্যা মামলায় মোঃ জাকির হোসেন (৩৫) নামে এক আসমীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত উপজেলার সূচীপাড়া উত্তর ইউপির চেড়িয়ারা গ্রাম থেকে তাকে আটক করা হয় ।

সংশ্লিষ্ট থানা পুলিশ সূত্র জানায়, ওই হত্যাকাণ্ডে এজাহারনামীয় আসামি মোঃ জাকির হোসেনকে মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয়রা ওই এলাকায় ঘুরাঘুরি করতে দেখে তাকে আটক করে। বিষয়টি শাহরাস্তি থানা পুলিশকে অবহিত করে। মুহুর্তের মধ্যে এ সংবাদ চারদিকে ছড়িয়ে পড়লে উৎসুক জনতা তাকে এক পলক দেখতে ভিড় জমায়।

পরে শাহরাস্তি থানা পুলিশের উপ-পরিদর্শক এসআই আব্দুল আউয়াল সঙ্গীয় ফোর্স নিয়ে ধৃত জাকিরকে থানায় নিয়ে আসে।জানা যায়, আটককৃত জাকির ওই গ্রামের আব্দুল মজিদ পাটোয়ারীর পুত্র।

উল্লেখ্য,গত মঙ্গলবার (৩১শে ডিসেম্বর) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুচিপাড়া উত্তর ইউপির চেড়িয়ারা গ্রামের ষষ্ঠী বাড়ির দিনমজুর রফিকুল ইসলামকে প্রকাশ্যে দিবালোকে একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সাবিনা ইয়াসমিন (ইনু)বাদী হয়ে ১৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনার দিন রাতেই পুলিশ রাশেদ আহমেদ প্রকাশ কালু (৪৫) নামে এক যুবককে আটক করে চাঁদপুর জেল হাজতে প্রেরণ করে।

এ নিয়ে এ পর্যন্ত দু’জন আসামীকে এই হত্যাকাণ্ডে পুলিশ আটক করল। শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহআলম (এলএলবি) জানান, এ হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উন্মোচন ও অপরাধীকে খুঁজে বের না করা পর্যন্ত পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে ইন্টারনেটে অশ্লিল ছবি ছড়িয়ে দেয়ায় তরুণীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামে আঁখি আক্তার (১৭) নামে এক …

vv