ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে রংধনুর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর উদ্বোধন
শাহরাস্তির শিবপুরে রংধনুর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পইনে প্রধান অতিথির বক্তব্য রাখেন টামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম মানিক।

শাহরাস্তিতে রংধনুর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর উদ্বোধন

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তির টামটা দক্ষিণ ইউনিয়নের শিবপুর বাংলা বাজারে রংধনু সেচ্ছায় রক্তদান ও মানবকল্যান সংস্থার উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়েছে।

৫ই জানুয়ারী মঙ্গলবার সকাল ১১ টায় প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন টামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যান মো: জহিরুল আলম মানিক।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, সমাজে যখন মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, সহ বিভিন্ন অসংগতি যুবসমাজকে কুড়ে কুড়ে খাচ্ছে, সে সময়ে সমাজের একদল তরুণ মেধাবী শির্ক্ষাথীরা মানবতার সেবায় যে উদ্যোগ গ্রহন করেছেন তা সত্যিই প্রশংসার দাবিদার। একজন মুমূর্ষ রোগী যখন রক্তের অভাবে জীবন মৃত্যর সন্ধিক্ষণে ছটফট শুরু করে তখনি এ সংগঠনগুলো মানুষের কল্যানে মুমূর্ষ রোগীর পাশে এসে দাড়ায়।

রংধনু সেচ্ছায় রক্তদান ও মানবকল্যান সংস্থার সভাপতি আবরার হাসনাতের সভাপতিত্বে ও উপজেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক নোমান হোসেন আখন্দের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন, সংগঠনের উপদেষ্টা ও সমাজসেবক মাওলানা মো: আবু ইউসুফ, ইউপি প্যানেল চেয়ারম্যান মো: হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি আফজাল হোসেন, মাইন উদ্দিন, মেহেদী হাসান, সাধারন সম্পাদক আবদুল্লাহ বিন ইউসুফ ইমন, যুগ্ন সম্পাদক শামীম হোসেন প্রমুখ। সংগঠনের সদস্যরা দিনব্যাপী দু’শতাধিক ব্যাক্তির ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

Facebook Comments

Check Also

চাঁদপুরে আইসোলেশনে ১ জনের মৃত্যু, করোনা উপসর্গ আরো ৬জনের

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত এক …

Shares
vv