ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তিতে যুবলীগ সাবেক আহ্বায়ক আব্দুর রশিদ পাটোয়ারীর ঈদ সামগ্রী বিতরণ
শাহরাস্তি উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও মেহার উওর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ পাটোয়ারী বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন।

শাহরাস্তিতে যুবলীগ সাবেক আহ্বায়ক আব্দুর রশিদ পাটোয়ারীর ঈদ সামগ্রী বিতরণ

নোমান হোসেন আখন্দ : বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিশিষ্ট ঠিকাদার ও মেহার উওর ইউপির সম্বাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ পাটোয়ারীর নিজস্ব অর্থায়নে ৫ শত পরিবারকে করোনাকালীন ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১০ মে সোমবার সকাল ১১ টায় কাকৈরতলা গোলাম কিবরিয়া দাখিল মাদ্রাসা মিলনায়তনে এ করোনাকালীন ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

মেহার উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল বারেকের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রাশেদুল আলম সুজনের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও সম্বাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ পাটোয়ারী।

তিনি বলেন, করোনা দুর্যোগের এ ক্রান্তিকালে আপনাদের পাশে দাড়াতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। আমি আপনাদের সন্তান আপনাদের কল্যাণে ও সেবায় যতদিন বেচেঁ থাকবো ততদিন পাশে থাকবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, করোনা মহাদুর্যোগে আমরা শাহরাস্তিবাসী অনেক শান্তিতে বসবাস করছি, আর তা সম্ভব হয়েছে, আমাদের অভিবাভক সংসদ সদস্য মেজর ( অব:) রফিকুল ইসলাম বীর উওম মহোদয়ের দৃঢ় দায়িত্বশীল প্রদক্ষেপের জন্য। আপনারা সকলেই সংসদ সদস্য মহোদয় ও তার পরিবারের জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান,বাহার বাবুল, ইব্রাহিম সংকর, ডা: সাহেদুল আলম, মাঈনুল ইসলাম, শামসুল আলম তালুকদার, উপজেলা তাঁতীলীগের সদস্য সচিব কামরুল ইসলাম প্রমুখ।

সভায় মেহার উত্তর ইউনিয়নের ৯ টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/ সম্পাদক সহ সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংসদ সদস্য মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উওম মহোদয় ও তার পরিবারের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কাকৈরতলা গোলাম কিবরিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা জহুরুল হক।

Facebook Comments

Check Also

ফ্রি-ফায়ার গেমে আসক্ত ফরিদগঞ্জে কিশোর ও যুবসমাজ

এস এম ইকবাল : মহামারি করোনাভাইরাসের কারণে শিক্ষা প্রতিষ্ঠানগুলো দীর্ঘমেয়াদী বন্ধের কবলে পড়েছে। এ অবস্থায় ফরিদগঞ্জ …

Shares
vv