ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / শাহরাস্তিতে যুবকের প্রস্তাবে গৃহবধূর আপত্তিতে জমি দখল
প্রতীকী ছবি

শাহরাস্তিতে যুবকের প্রস্তাবে গৃহবধূর আপত্তিতে জমি দখল

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে এক প্রবাসীর স্ত্রীকে আরেক প্রবাসী যুবক কুপ্রস্তাব দিয়ে তাতে সাড়া না পেয়ে তার পাকা ধানের জমি দখলে নেওয়ার অভিযোগ উঠেছে। ওই নির্যাতিতা গৃহবধু বাদি হয়ে ওই প্রবাসী যুবকের বিরুদ্ধে শাহরাস্তি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সম্প্রতি উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউপির রাগৈ গ্রামের দেও বাড়িতে এ ঘটনা ঘটে।

নির্যাতিতার পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ওই বাড়ির প্রবাসী মোঃ নূর হোসেনের স্ত্রী মোবাশ্বেরা বেগম দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করে আসছেন।সম্প্রতি করোণা পরিস্থিতিতে বাড়িতে এসে তিনি ‘‘লকডাউনে’’ আটকা পড়েন।

এ ছাড়া তিনি মাঝে মধ্যে এ গ্রামে আসা যাওয়া করতেন। তার স্বামী প্রবাসে থাকায় পার্শবর্তী বাড়ির মোঃ আবুল কালামের পুত্র আরেক প্রবাসী নজরুল ইসলামের (৩৫) নজর পড়ে তার দিকে।ওই থেকে অসৎ উদ্দেশ্য নিয়ে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলো। তিনি ওই প্রস্তাবে সাড়া না দিয়ে তাকে ভৎসনা করেন।এতে নজরুল চটে গিয়ে রাতবিরাত তার ঘরে প্রবেশের চেষ্টা করে ব্যর্থ হয়।

গত সোমবার (১৮মে) রাত ১১ টা ৫০ মিনিটে তার ঘরের জানালা ভেঙ্গে নজরুল ঘরে প্রবেশ করলে মোবাশ্বেরা বেগম টের পেয়ে ডাক চিৎকার শুরু করে।এতে সে হুমকী ও ভীতি প্রদর্শন করে ঘর হতে চলে যায়। পরে নজরুল ক্ষিপ্ত হয়ে ভোররাতে তার ধানের জমি দখলে করে ধান বোপন কওে বলে সে অভিযোগ তুলেন।

মোবাশ্বেরা বেগম আরো জানান, নজরুল এলাকার প্রভাবশালী হওয়ায় তার এসব অসামাজিক অপকর্মের প্রতিবাদ কেউ করেনা। তার এসব কর্মনিয়ে কেউ কথা জিজ্ঞাসাবাদ করলে সে আমার বাড়িতে এসে আমাকে মারতে উদ্যত্ত হয় এবং ইট-পাটকেল নিক্ষেপ করে। বর্তমানে আমি ছোট একটি মেয়ে নিয়ে বাড়িতে নিরাপত্তাহীনতায় আছি।

অভিযুক্ত নজরুল এ বিষয়ে জানায়, জমি দখলের বিষয়টি সঠিক নয়। আমি একজন সৌদিআরব প্রবাসী, ছুটিতে এসে ‘‘লকডাউনে’’ কারণে ফিরে যেতে পারিনি।

আমি সৌদিতে ও মোবাশ্বেরা বেগম ঢাকায় অবস্থান করে,ফলে তার সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা হাস্যকর? আমরা তাদের নিকট টাকা পাই। সে ওই টাকা দিতে ব্যর্থ হয়ে এ নাটক সাজিয়েছে।

Facebook Comments

Check Also

মতলবে মাদক কারবারে জড়িত হিজড়ারা, সর্দারণী নুপুর মাদক’সহ আটক

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় এখন মাদকের ছাড়াছড়ি। বিপুল পরিমাণ মাদকের চাহিদার …

vv