ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / শাহরাস্তিতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই সাংবাদিক গুরুতর আহত

শাহরাস্তিতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই সাংবাদিক গুরুতর আহত

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে মোটরসাইকেল (হোন্ডা বাইক) দুর্ঘটনায় সাংবাদিক ফয়েজ আহমেদ ও কামরুজ্জামান সেন্টু গুরুতর আহত হয়েছেন ।
শুক্রবার সন্ধ্যায় উপজেলার সুচিপাড়া উত্তর ইউপির বড়ুয়া গ্রামের রশিদ ব্রিকফিল্ড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহত গণমাধ্যমকর্মীদের পরিবার ও হাসপাতাল সূত্র জানায়, ওই দিন শাহরাস্তি প্রেসকাবের সহ-সম্পাদক, প্রধান সম্পাদক সাপ্তাহিক সকলের কণ্ঠ,  সাব -এডিটর ফোকাস মোহনা, উপজেলা প্রতিনিধি নয়া দিগন্ত পত্রিকার সাংবাদিক মোঃ ফয়েজ আহমেদ ও বিশেষ প্রতিনিধি দৈনিক সুদীপ্ত চাঁদপুর, বার্তা সম্পাদক সাপ্তাহিক সকলের কন্ঠ, বার্তা সম্পাদক এর সাংবাদিক শাহরাস্তি প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য মোঃ কামরুজ্জামান সেন্টু তাদের নিজস্ব হোন্ডা বাইক যুগে উপজেলার নরিংপুর এলাকায় যাচ্ছিলেন। ওই সময় তাদের দ্রুতগতির হোন্ডা বাইকের সামনে দিয়ে একটি বন বিড়াল হঠাৎ করে পথ অতিক্রম করছিল। ওই সময় বনবিড়ালে সঙ্গে সংঘর্ষে তাদের হোন্ডা বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে দুজন ছিটকে পড়ে গুরুতর আহত হন।
পরে সাংবাদিক ফয়েজ স্থানীয়দের ফোন করে সাহায্য চাইলে কেউ একজন এসে তাদেরকে উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত ডাক্তার তাদের শরীরের অবস্থা দেখে প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করেন।
সশরীরে গিয়ে দেখা যায়, ওই দুর্ঘটনায়, সাংবাদিক ফয়েজ আহমেদের ডান চোয়াল, মাথা সহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর ইনজুরির শিকার হয়েছেন। ওই বাইকের অপর আরোহী সাংবাদিক কামরুজ্জামান সেন্টুর মাথা কপাল ও ঠোট সহ মুখের অন্তত চারটি দাঁত ফেটে গেছে বলে কর্তব্যরত ডাক্তার নিশ্চিত করেন।
ওই সংবাদ পেয়ে শাহরাস্তি প্রেসক্লাবের সহ-সভাপতি মইনুল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক মীর হেলাল উদ্দিন, প্রচার সম্পাদক জামাল হোসেন, ও চাঁদপুর খবরের স্টাফ রিপোর্টার ও গণমাধ্যম কর্মী রফিকুল ইসলাম পাটোয়ারী ছুটে যান সেখানে।
এদিকে সহকর্মীদের আহত সংবাদ পেয়ে শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, সাবেক সভাপতি, সুচিপাড়া ডিগ্রী কলেজ কেমিস্ট্রি সহকারী অধ্যাপক, শাহরাস্তি রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা, যায়যায়দিনে শাহরাস্তি উপজেলা প্রতিনিধি মো: আবুল কালাম, প্রেসক্লাবের সহ সভাপতি, চাঁদপুর জমিন ও আমাদের কুমিল্লা প্রতিনিধি হাবিবুর রহমান ভূঁইয়া, সহ-সভাপতি, মোঃ জাকির হোসাইন খান, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, দপ্তর সম্পাদক শিক্ষক জাহাঙ্গীর আলম রতন,প্রেসক্লাবের  সহ-সাংগঠনিক সম্পাদক , মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দ মুঠোফোনে আহতদের প্রতি সমবেদনা ও তাদের দ্রুত আরোগ্য লাভের জন্য আল্লাহর নিকট সমবেদনা জ্ঞাপন করেছেন।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv