ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে মোটরবাইকে দুই জনের প্রাণহানি, জানাজায় মানুষের ঢল

শাহরাস্তিতে মোটরবাইকে দুই জনের প্রাণহানি, জানাজায় মানুষের ঢল

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে মোটরসাইকেল (বাইক) নিয়ন্ত্রণ হারিয়ে একটি ড্রাম্পট্রাকের(হাইড্রোলিক) সঙ্গে সংঘর্ষে দুই যুবকের করুণ মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার রাতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মেহের স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, স্থানীয় এলাকাবাসী সূত্র জানায়, শাহরাস্তি উপজেলার মেহের দক্ষিণ ইউপি’র দক্ষিণ দেবকরা গ্রামের মিজিবাড়ির মৃত আবুল বাশারের পুত্র মোঃ আলমগীর হোসেন (৩৮) একই গ্রামের উত্তরপাড়ার মৃত নুরুল ইসলামের পুত্র শাহজাহান (৫০) ওইদিন বিকেলে ব্যক্তিগত কাজে চাঁদপুর যায়। ওই সময় তাদের সঙ্গে আরেক বন্ধু উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউপি’র পরানপুর গ্রামের মিজি বাড়ির আব্দুল আউয়ালের পুত্র মাহমুদ (৩০) সফরসঙ্গী হয়েছিল।

পরে তারা ৩জন বাইকযোগে রাতের বেলায় শাহরাস্তি পৌর শহরের মেহেরস্টেশন এলাকা অতিক্রমের সময় বাইক চালক আলমগীর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বালুবোঝাই দাঁড়ানো একটি ড্রাম্পট্রাক(হাইড্রোলিকে) স্বজোরে ধাক্কা দিলে এটি দুমড়ে-মুচড়ে আরোহীরা সবাই ছিটকে পড়ে।

স্থানীয়রা এসে শাহজাহানকে (সংজ্ঞাহীন) অবস্থায় মৃত্যু হয় বলে প্রাথমিক ভাবে নিশ্চিত হয়।পরে আলমগীর ও মাহমুদকে উদ্ধার করে কুমিল্লা সিডি প্যাথ হাসপাতাল ভর্তি করলে রাত ৮.৪৫ আলমগীরের মৃত্যু হয়।

এ সংবাদ চারদিকে ছড়িয়ে পড়লে নিহতদের এলাকায় শোকের ছায়া নেমে আসে। রবিবার সকাল ১১ টায় স্থানীয় দেবকরা ডক্টর মোহাম্মদ শহীদুল্লাহ মারগুবা উচ্চ বিদ্যালয় মাঠে আলমগীর ও শাহজাহানের পারিবারিক ভাবে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

আলমগীর ও শাহজাহানের মৃত্যুতে সকল রাজনৈতিকদলের নেতৃবৃন্দসহ উপজেলা বিএনপিসহ সকল শ্রেণী পেশার মানুষ শোক ও সমবেদনা জানিয়েছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে করোনা সচেতনতায় প্রশাসনের ‘সামজিক দূরত্ব বন্ধন’

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরে করোনা পরিস্থিতিতে ঘর থেকে বেরিয়ে পড়া মানুষদের মাঝে স্বাস্থ্য সচেতনতা বাড়াতে শোভাযাত্রা …

vv