ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / শাহরাস্তিতে মেয়েকে অশ্লীল কথার প্রতিবাদ করায় বাবা-মাকে পিটিয়ে জখম

শাহরাস্তিতে মেয়েকে অশ্লীল কথার প্রতিবাদ করায় বাবা-মাকে পিটিয়ে জখম

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে এক স্কুল পড়ুয়া কন্যাকে অশ্লীল কথা বলা নিয়ে প্রতিবাদ করায় দুর্বৃত্তরা তার বাবা-মাকে পিটিয়ে জখম করেছে।

আহতরা বর্তমানে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।ওই বিষয়ে বৃহস্পতিবার রাতে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীর মা ৮জনকে অভিযুক্ত করে শাহরাস্তি থানা একটি অভিযোগ দায়ের করেন,যা মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও মামলার নথিপত্র সুত্রে জানাযায়, গত শনিবার (১৩ জুন) সকালে উপজেলা টামটা উত্তর ইউপি’র ইছাপুরা হাজী বাড়ির মৃত আবদুর রশিদের পুত্র তাসলিমের (৪৫) অষ্টম শ্রেণীতে পড়ুয়া কন্যা স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল।

ওই সময় একই বাড়ির আমির হোসেনের পুত্র ইমাম হাসান (২৫) তাসলিমের কন্যাকে অশ্লীল কথা বলে বসে। ওই শিক্ষার্থী বিষয়টি হজম করতে না পেরে তার বাবা-মাকে অবহিত করে। এ নিয়ে তার বাবা-মা অভিযুক্ত আমির হোসেনের পরিবারকে বিষয়টি জিজ্ঞেস করতে গেলে ইমাম হোসেন বিষয়টি অস্বীকার করে ক্ষিপ্ত হয়ে তেড়ে আসে। ওই সময় উপস্থিতিদের হস্তক্ষেপে বিষয়টি আর বেশি দূর এগোয়নি।

পরে দুপুর সাড়ে ১২টায় তাসলিম হাজীগঞ্জ মাছ বিক্রির উদ্দেশ্যে (পণ্য-মাছ) ক্রয় করতে যাচ্ছিলেন। তখন ইমাম হোসেন গং এর নেতৃত্বে ৮/৯ জনের একদল স্থানীয় দুর্বৃত্ত তার গতিরোধ করে পার্শ^বর্তী বাগানে নিয়ে বেদম প্রহার করে, তার মাথা থেঁতলে দেয় । তার ডাক চিৎকারে তার স্ত্রী ফিরোজা বেগম ছুটে এলে দুর্বৃত্তরা তাকেও পিটিয়ে জখম করে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাদের ভর্তিতে দেয়। হাসপাতালে স্বাভাবিক অবস্থায় ফিরে এসে তাসলিম বলেন, তার ৩টি দাঁত প্রহারে পড়ে গেছে এবং প্রচন্ড অসুস্থতা বোধ করছেন তিনি।

অভিযুক্তদের বিষয় বলতে গিয়ে শিক্ষার্থীর মা ফিরোজা বেগম বলেন, আমাদের দারিদ্রতা ও অসহায়ত্বের সুযোগ কাজে লাগিয়ে ওই পরিবারটি আমার মেয়েকে দীর্ঘদিন ধরে অশ্লীল কথা বলে আসছে। ওই ঘটনার পরে আমরা সামাজিক ভাবে বিষয়টি মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হই। পরে অবশ্য থানার দ্বারস্থ হয়েছি।

এদিকে অভিযুক্ত আব্দুল মতিন বলেন ওই ঘটনার সময় আমি ও আমার ভাই এলাকায় ছিলাম না।এ বিষয়ে স্থানীয় বাসিন্দারা বলছেন ওই পরিবারগুলির বিরোধ বহু পুরনো। সামাজিক সমঝোতায় তারা আসেনা বলে বিষয়টি দিন দিন বেড়েই চলছে।

Facebook Comments

Check Also

সাংবাদিক ইকরাম চৌধুরী মৃত্যুতে শাহরাস্তি অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ

চাঁদপুরের প্রবীণ সাংবাদিক ইকরাম চৌধুরীর মৃত্যুতে শাহরাস্তি অনলাইন প্রেসক্লাবের পক্ষে সভাপতি মোঃ হাসানুজ্জামান গভীর শোক …

vv