ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে মুশু পাটোয়ারীর মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারনা শুরু
শাহরাস্তিতে মাজার জিয়ারত শেষে মোনাজাতরত আওয়ামীলীগ নেতা মোশারফ হোসেন পাটোয়ারী।

শাহরাস্তিতে মুশু পাটোয়ারীর মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারনা শুরু

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি পৌরসভার সাবেক মেয়র, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য, শাহরাস্তি পৌরসভার সম্ভাব্য মেয়র প্রাথী মোশারফ হোসেন মুশু পাটোয়ারী নির্বাচনী কার্যক্রমের শুভ সূচনা করেছেন।
তিনি ৪ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১ টায় হযরত পীর শাহরাস্তি বোগদাদী (রহ) মাজার জিয়ারত ও মিলাদ মাহফিলের মাধ্যমে আসন্ন পৌর নির্বাচনে সম্ভাব্য প্রাথী হিসেবে প্রাথীতা ঘোষনা করেন। একইদিন বাদজুমা পৌর শহরের ২ নং ওয়ার্ডস্থ বাদিয়া জামে মসজিদে নামাজ আদায়, মিলাদ মাহফিল ও জনগনের সাথে কুশল বিনিময় করেন।
এ সময় স্থানীয় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি জানান, বিগত সময়ে দায়িত্বকালীন সময়ে আপনারা আমাকে যেভাবে সহযোগিতা করেছেন, আমি আপনাদের সাথে যেভাবে কাজ করেছি, সে ধারা অব্যহত থাকবে। আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে জনগনের কল্যানে কাজ করছি। আমি দলীয় মনোনয়ন পেতে আশাবাদী। আমি আশা রাখবো দল যোগ্য ও সঠিক নেতৃত্বের হাতে মনোনয়ন দিবে।
তিনি বলেন, আমাদের অভিবাভক সংসদ সদস্য মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের সার্বিক কল্যানে ও সহযোগিতা নিয়েই আমরা কাজ করবো। আমরা সর্বোপরি উনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।
এ সময় তার সফরসঙ্গী হিসেবে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

শাহরাস্তিতে ১৭টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা পূজার প্রস্তুতি

শাহরাস্তি প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তিতে সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার জন্য উপজেলা ও …

vv