ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে মুক্তিযোদ্ধার বাড়ি নির্মাণে বাধা, মিথ্যা অভিযোগে নির্মাণ কাজ বন্ধের অভিযোগ

শাহরাস্তিতে মুক্তিযোদ্ধার বাড়ি নির্মাণে বাধা, মিথ্যা অভিযোগে নির্মাণ কাজ বন্ধের অভিযোগ

স্টাফ রিপোর্টার :  শাহরাস্তির সুচীপাড়া দক্ষিন ইউনিয়নের কেশরাঙ্গা গ্রামের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম পাটোয়ারীর সম্পওির উপর বসতবাড়ী (বিল্ডিং) নির্মানে বাধা ও নির্মান কাজ বন্ধের বিষয়ে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করছেন আজহারুল ইসলাম নামের পরিচয়হীন ব্যাক্তির বিরুদ্ধে। বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট চাঁদপুর, এর মোকদ্দমা নং ৭৪৯/২০২১ মূলে আজহারুল ইসলাম বাদী হয়ে (মুক্তিযোদ্ধা পরিবারের সম্পত্তি) নিজের সম্পত্তি দাবী করে এ মোকদ্দমা করেন। যার পেক্ষিতে ১৫ সেপ্টেম্বর বুধবার এ বিষয়ে সরেজমিনে তদন্ত করেন সুচীপাড়া ইউনিয়ন (ভূমি) উপ-সহকারী কর্মকর্তা আবদুল করিম।

সরেজমিন তদন্ত প্রতিবেদন কালে তিনি এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ সাথে কথা বলেন সম্পওির দখল স্বর্ত: দেখেন। সরেজমিন তদন্ত প্রতিবেদনকালে তিনি মামলার বাদী মো: আজহারুল ইসলামকে না পেয়ে হতাশ হন। এছাড়া বিবাদীদ্ধয় মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম এর পুত্র সুমন পাটোয়ারী, শাহানা আক্তার, মাহমুদুর রহমান কে সরেজমিনে উপস্থিত পান, উক্ত সম্পওির উপর তাদের নির্মাধীন বসতবাড়ী , দোকানপাট ও রোপিত বিভিন্ন প্রজাতির রোপনকৃত গাছের দখলস্বর্ত: দেখতে পান।

মামলার নথি ও স্থানীয়রা জানায়, কেশরাঙ্গা মৌজার সাবেক ৪১১, হাল ১১৮ নং এস এ ৭৩ হাল বিএস. ৪৬৫ নং খতিয়ানের বি. এস. ১৫৮০ দাগে বাড়ী ক্রেতা সুমন পাটোয়ারী, খারিজী ৯৯০ ও দলিল নং ১৪৭২, ক্রয়কৃত সম্পওির পরিমান ৭ শতাংশ, ক্রেতা শাহানা আক্তার খারিজী ৯৯১, দলিল নং ১৪৭১, এছাড়া ক্রেতা মাহমুদুর রহমান দলিল নং ৩৩৬৪, খারিজী ১০১১ মূলে দখলদার ও মালিক হন।

অথচ কেশরাঙ্গা গ্রামে নাম পরিচয়হীন মো: আজহারুল ইসলাম নামীয় ব্যাক্তি উপরোক্ত সম্পওি নিজের দাবী করে, সম্পওির প্রকৃত মালিক মুক্তিযোদ্ধা পরিবারকে হয়রানি করে আসছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv