ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে মুক্তিযোদ্ধার সন্তানের উপর অতর্কিত হামলা, আহত ৩

শাহরাস্তিতে মুক্তিযোদ্ধার সন্তানের উপর অতর্কিত হামলা, আহত ৩

শাহরাস্তি প্রতিনিধি : শাহরাস্তিতে মুক্তিযোদ্ধার সন্তানের উপর অতর্কিত হামলা অভিযোগ পাওয়া গেছে। রোববার ২৫ এপ্রিল উপজেলার মেহার দক্ষিণ ইউনিয়নের রাজাখা বাজারে এই হামলার ঘটনা ঘটে । হামলায় গুরুতর আহত হয়েছে শাহরাস্তি পৌরসভার বিশারা (কালিগঞ্জ) গ্রামের বীর মুক্তিযুদ্ধা আব্দুল মান্নান পাটোয়ারী বড় ছেলে পল্লী চিকিৎসক মোঃ মাসুদুর রহমান শাহীন (৫০), মেঝো ছেলে মাহবুবুর রহমান স্বপন (৪৫), রাজাখা গ্রামের মৃত আব্দুল বারেকের পুত্র মোঃ আবুল কালাম।
ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, বিষারা গ্রামের মিন্নত আলীর পুত্র মোঃ জাহাঙ্গীর রোববার সন্ধ্যায় রাজাখা বাজারে মাকসুদুর রহমান সাহিনের  উপর অতর্কিত হামলা চালায়। ওই সময় স্থানীয়রা আহত অবস্থায় মাহবুবুর রহমান স্বপন ও মাকসুদুর রহমানকে উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এ বিষয়ে আহত মাহবুবুর রহমান স্বপন জানান, আমি ইফতারের পরে আমার স্ত্রী সহকারে মোটরসাইকেল যোগে রাজাখা বাজারে আসি। ওই সময় দেখতে পাই জাহাঙ্গীর আমার বড় ভাইকে  বেদম প্রহার করছে। ভাইকে বাঁচাতে এগিয়ে গেলে দেশীয় অস্ত্র দিয়ে আমার মাথায় কুপিয়ে জখম করে। হাসপাতালে গেলে ডাক্তার আমার মাথার ৬ টি সেলাই করে।
জাহাঙ্গীরের অত্যাচারে বাড়ির দশটি পরিবার তার কাছে জিম্মি হয়ে বসবাস করছে। হামলাকারীরা  সবসময় দেশীয় অস্ত্র সাথে নিয়ে চলাফেরা করে ।
আমরা মুক্তিযোদ্ধার সন্তান হয়েও আজকে এই স্বাধীন দেশে নিরাপত্তাহীনতায় ভুগছি। জাহাঙ্গীরের অত্যাচার ও নির্যাতনের বিষয়ে গত কয়েকদিন পূর্বে স্থানীয় পত্রিকায় খবর প্রকাশিত হয়েছে। বিষয়গুলো বেশ কয়েকবার পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে। আমরা প্রশাসনের কাছে তার গ্রেপ্তারের জোর দাবি জানাই ।
হামলার পর জাহাঙ্গীর পলাতক রয়েছে। এ বিষয়ে যোগাযোগ করে তার বক্তব্য নেয়া যায়নি।
Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv