ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / শাহরাস্তিতে মালবাহী ট্রাক গর্তে, ৪ ঘন্টা যানজটের শিকার যাত্রীরা

শাহরাস্তিতে মালবাহী ট্রাক গর্তে, ৪ ঘন্টা যানজটের শিকার যাত্রীরা

স্বপন কর্মকার মিঠুন : দোয়াভাঙ্গা-রামগঞ্জ সড়কের শাহরাস্তি পৌরসভার মেহার কালি বাড়ি ভোগের পুুকুর পাড়ে অ-ব্যাবস্থাপনায় মালবাহী ট্রাক (হাইড্রোলিক আইচ) ঢাকা-মেট্রো-ট ১৩-৫২৩১ ঘুরাতে গিয়ে ময়লার বাগাড়ে পড়ে যায়। এতে সড়কে যানজট সৃষ্টি হয়। বিভিন্ন বাহনের যাত্রীরা প্রায় চার ঘন্টা এই যানজটের শিকার হয়।

প্রত্যক্ষ দর্শিরা জানান, সকাল আনুমানিক সাড়ে আটায় শাহরাস্তির একমাত্র সড়কের নিজমেহার কালি বাড়ি ভোগের পুকুরপাড়ে ৩০০ বস্তা সিমেন্ট বোঝাই ট্রাকটি ঘুরাতে গিয়ে ময়লার বাগাড়ে পেচনের অংশ পড়ে যায়।

এদিকে সড়কে মারাত্মক যানজট সৃষ্টি হয়। পরে ট্রাকের মাল অন্য গাড়িতে লোড দিতে গিয়ে প্রায় ৪ ঘন্টা লাগে। এর পর পুলিশ এসে যানজট মুক্ত করে ট্রাক উদ্ধার করে থানায় নিয়ে যায়। তাৎক্ষনিক ট্রাক মালিক আর মালের মালিকের নাম জানা যায়নি।

স্থানীয়দের অভিযোগ ঠাকুর বাজারের অধিকাংশ পাইকারী ব্যাবসীদের মালবাহী ট্রাক এই স্থানে এসে ঘুরিয়ে আবার ঠাকুর বাজারে গিয়ে মাল আনলোড করছে। এতে কালিবাড়িতে ও ঠাকুর বাজারে প্রতিনিয়ত জানযট লেগেই থাকে। তাদেরকে স্থানীয় লোকজন ও প্রশাসন বার বার নিষেধ করলেও ট্রাক ড্রাইভার ও ব্যাবসায়ীরা তোয়াক্কা করছে না।

স্থানীয়দের দাবি কালিবাড়ি ও ঠাকুর বাজার এলাকায় যেন কোন গাড়ি দাড়িয়ে লোড-আনলোড করতে না পারে তার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে সামাজিক দূরত্ব মানার বালাই নেই, চলছে চোর-পুলিশ খেলা

এস.এম ইকবাল : চাঁদপুরের জেলা প্রশাসন গত ১০ মে থেকে জেলার সব শপিংমল দোকানপাট বন্ধ রাখার …

vv