ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে মানিক সমর্থকদের হামলায় জামাল সমর্থকের ২ জন আহত

শাহরাস্তিতে মানিক সমর্থকদের হামলায় জামাল সমর্থকের ২ জন আহত

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শাহরাস্তি উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী নির্ধারণে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা চলমান রয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে আজাগরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ অন্যান্য অতিথিবৃন্দ চলে যাওয়ার পর চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম মানিক সমর্থকদের হামলায় অপর চেয়ারম্যান প্রার্থী ও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জামাল আহম্মেদের দুইজন সমর্থক গুরুতর আহত খবর পাওয়া গেছে।

হামলায় দুইজন আহত হয়েছেন। এর মধ্যে একজন স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন এবং মাহবুবুর রহমান সুমন পাটওয়ারী (৩৫) নামের অপর একজন গুরুতর আহত হয়েছেন। তিনি টামটা দক্ষিণ ইউনিয়ন ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি। অপর আহত হলেন ওই ইউনিয়নের মাসুদ পাটওয়ারীর ছেলে সোহাগ হে (২০)।

আহত মাহবুবুর রহমান সুমন পাটওয়ারী বলেন, আমি চেয়ারম্যান প্রার্থী জামাল ভাইয়ের সমর্থক। বর্ধিত সভায় মানিক ভাই ও জামাল ভাইয়ের সমর্থকরা যখন শ্লোগান দিতে দিতে মুখোমুখি হয়। তখন আমি মাঝখানে দাঁড়িয়ে যাই। যাতে করে কারো মধ্যে উত্তেজনা বা সংঘর্ষের সৃষ্টি না হয়। এ সময় চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান মানিক ভাইয়ের ছোট ভাইসহ বেশ কয়েকজন আমার উপর অতর্কিত হামলা চালায়।

এ দিকে খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হন জামাল আহমেদ। তিনি গুরুতর আহত সুমন পাটওয়ারী ও সোহাগের খোঁজ-খবর নিয়েছেন। এ সময় তিনি সংবাদকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ ঐহিত্যবাহী গণতান্ত্রিক রাজনৈতিক দল। এখানে প্রতিহিংসা নয়, প্রতিযোগিতা রয়েছে। সেই অধিকার থেকে আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমি নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী।

অথচ বর্তমান চেয়ারম্যান জহিরুল ইসলাম মানিক ও তার কর্মী-সমর্থকরা আমার সমর্থকদের উপর হুমকি-ধমকি দিয়ে আসছে। সবশেষ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে তার সমর্থকরা আমার কর্মী ও সমর্থকদের উপর অতর্কিত হামলা করে। এতে করে আমার দুইজন সমর্থক গুরুতর আহত হয়। এই ঘটনায় তিনি সুষ্ঠু বিচার দাবী করেন।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv