ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শাহরাস্তিতে মাছের ঘেরে বিষ : ৩ ছাত্রের নাম জড়ানোর ঘটনায় প্রতিবাদ সভা

শাহরাস্তিতে মাছের ঘেরে বিষ : ৩ ছাত্রের নাম জড়ানোর ঘটনায় প্রতিবাদ সভা

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি পৌরসভাধীন ৬নং ওয়ার্ডের শ্রীপুর গ্রামে মাছের ঘেরে বিষ প্রয়োগের ঘটনায় ৩ ছাত্রের নামে মিথ্যা অপপ্রচার ও বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে স্থানীয় এলাকাবাসী প্রতিবাদ সভা করেছে।

২৩ এপ্রিল সোমবার বিকাল সাড়ে ৫টায় শাহরাস্তি বহুমুখী উচ্চ বিদ্যালয় সম্মুখে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় স্থানীয় লোকজন জানায় শ্রীপুর গ্রামের মিয়া বাড়ির সম্ভ্রান্ত পরিবারের সৈয়দ জিলান মিয়ার পুত্র মেহের ডিগ্রি কলেজের শিক্ষার্থী মোঃ আনিল (১৭), মোজাহের আলমের পুত্র মেহেদি আলম (১৭) ও হারুনুর রশিদের পুত্র শাহরাস্তি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সদ্য এসএসসি পরিক্ষার্থী জিসান আহম্মেদ (১৬)। যারা কখনো কোন অপরাদ কাজের সাথে সংগঠিত ছিল না।

অথচ এক শ্রেণির স্বার্থানেশী গোষ্ঠী এ সম্ভ্রান্ত পরিবারের সন্তানদের নাম সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুক) ও স্থানীয় একটি দৈনিকে ছড়িয়ে অপপ্রচার চালানো হচ্ছে। এছাড়াও যাদের মাছের ঘেরে বিষ প্রয়োগ করা হয়েছে তারাও প্রকৃত অপরাধীদের আড়াল করে পূর্ব শত্রুতার জের টানতে কুচক্রী মহলের সাথে তাল মিলিয়ে হীন অপপ্রচারে নেমে পড়েছে। আমরা এ প্রতিবাদ সভা থেকে তাদের হুশিয়ারী উচ্চারণ করতে চাই এ মিথ্যা বিভ্রান্তিমূলক অপপ্রচার করে আদর্শ শ্রীপুর গ্রামে বিশৃঙ্খলা ডেকে আনবেন না।

প্রতিবাদ সভায় মোঃ আনিলের পিতা সৈয়দ জিলান মিয়া জানান আমার কলেজ পড়ুয়া ছেলে ওই দিন বাড়িতে ছিল না। সম্পূর্ণ পূর্ব শত্রুতার জের ধরে আমার ও আমার ছেলের সম্মানহানির জন্য তারা এ মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। মেহেদি আলমের পিতা মোজাহের আলম জানান পরীক্ষা শেষে আমার ছেলে বাড়ীতেই থাকে না। অথচ আমার ছেলের নাম জড়িয়ে মিথ্যা অপপ্রচার করছে। প্রতিবাদ সমাবেশে শ্রীপুর গ্রামের শতাধীক লোক উপস্থিত ছিলেন।

উল্লেখ গত ২২ এপ্রিল রবিবার শ্রীপুর গ্রামের মৃত মমতাজুল হকের পুত্র মোশারফ হোসেনের শাহরাস্তি স্কুল সংলগ্ন ধানি জমিতে কৈ মাছের ঘেরে বিষ ঢেলে ক্ষতি সাধিত করা হয়।

Facebook Comments

Check Also

নবনির্বাচিত মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েলকে তরপুরচন্ডী আ.লীগের ফুলেল শুভেচ্ছা

এইচ.এম নিজাম : চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েলকে তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ …

vv