ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের কমিটি গঠন

শাহরাস্তিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের কমিটি গঠন

মোঃ মাসুদ রানা/স্বপন কর্মকার মিঠুন/নোমান হোসেন আখন্দ : চাঁদপুরের শাহরাস্তি উপজেলা বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের সম্মেলন ২০২০ সম্পন্ন হয়েছে।

শুক্রবার ১১সেপ্টেম্বর সকাল ৯টায় মেহার উচ্চ বিদ্যালয়ের শ্রেণী কক্ষে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংগঠনটির চাঁদপুর জেলা কমিটির সহ-সভাপতি মোহাম্মদ আলীর (ভোলদীঘি কামিল মাদ্রাসা) সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহের উঃবিঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু সনজিত সরকার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মেহনতী শিক্ষকদের কর্মজীবনে সমস্যাবলী ও তাদের সংগঠনের আবির্ভাব সম্পর্কে জেনে তাদের সঙ্গে একাত্মতা পোষণ করছি।এছাড়া তাদের সংগঠনের সাফল্যমন্ডিত কামনা করে তিনি তাঁর বক্তব্য শেষ করেন। ওই সময় চাঁদপুর থেকে আগত নেতৃবৃন্দ ও স্থানীয় বিদ্যালয় ও কলেজ, মাদ্রাসা শিক্ষকগণ তাদের পুঞ্জিভূত সমস্যার কথা গুলি একে একে সভার বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন। গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করে বিষয়গুলি ফলোআপ করে প্রচারের ওপর গুরুত্ব আরোপ করেন। যেন তাদের এই সমস্যা সংশ্লিষ্টদের দৃষ্টিগোচর হয় এবং সমাধানের একটি পথ তৈরি হয়।

এ সময় বক্তাগণ তাদের দাবির মধ্যে, বেতন বৈষম্য, চাকুরী ১০ম গ্রেডে উন্নিত করন, তথাকথিত কেরানি-করণিক পদ থেকে সম্মানজনকভাবে সচিব পদে রুপায়িত করনের জোরালো দাবি করেন।

উপলতা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও জেলা ক্রীড়া সম্পাদক সুমন রানার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান ভুঁইয়া, মো. মঈনুল ইসলাম কাজল, যুগ্ন সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, সহ-সাংগঠনিক সম্পাদক নোমান হোসেন আখন্দ ।

সংগঠনের সহসভাপতি বাংলাদেশ বে.স.শি.প্র.তৃ.শ্রে.ক. পরিষদ কেন্দ্রীয় কমিটির নেতা কার্তিক সরকার, সহ-আইন বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় কমিটি মো. হাফিজুর রহমান ,সভাপতি চাঁদপুর জেলা বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ, মো.খোরশেদ অলম কাজল, সুমন মিয়া জেলা সাধারণ সম্পাদক, মো.ওমর ফারুক জেলা সাগঠনিক সম্পাদক।

এছাড়া বক্তব্য রাখেন, রাজিব চন্দ্রদে জেলা নির্বাহী সদস্য, শামছুল অলম,গাজী কবির, মরন চন্দ্র, মো. নিজাম উদ্দিন (প্রমুখ)।

সম্মেলন শেষে শাহরাস্তি উপজেলা কমিটির সভাপতি পদে মোঃ শামসুল আলম সুচিপাড়া ডিগ্রী কলেজ, সাধারণ সম্পাদক মোহাম্মদ নিজাম উদ্দিন চিতোষী ফাজিল মাদ্রাসা ও সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ গোলাম মোরশেদ জনতা উচ্চ বিদ্যালয়কে নির্বাচিত করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv