ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার !
প্রতীকী ছবি

শাহরাস্তিতে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার !

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই অস্বাভাবিক মৃত্যু নিয়ে এলাকায় চলছে ধুম্রজাল। এ ঘটনায় পুলিশ একটি অপমৃত্যু মামলা রুজু করেছেন।

গত ২৭ এপ্রিল মঙ্গলবার শাহরাস্তি উপজেলার রায়শ্রী (দ:) ইউপির কুরকামতা গ্রামের নাছির উদ্দীন বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার স্থানীয় সূত্র জানায়, ওই দিন সে বাড়ির মৃত আমিন উদ্দিনের পুত্র মোহাম্মদ রুহুল আমিন (৬৫) ছোট ভাই আবুল হোসেন আসরের নামাজের পর তাদের গৃহে গাছ কাটার কুঠারের জন্য ঘরে প্রবেশ করেন। ওই সময় তিনি তার ভাই রুহুল আমিনকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় অচেতন দাঁড়িয়ে থাকতে দেখেন। পরে তার ডাক চিৎকারে বাড়ির লোকজন ও স্থানীয়রা ছুটে এসে এ দৃশ্য দেখতে পায়। বাদ মাগরিবতার ভাই ও ভাইয়ের স্ত্রী এসে অচেতন দেহটি মাটিতে নামিয়ে আনেন।

কিছু সময় যেতেই কতিপয় স্বজনদের ইচ্ছেমতো (রুহুল আমিন) তাকে গোসল দিয়ে খাটিয়া রেখে দেয়। এরপর গলায় ফাঁস দিয়ে তিনি রুহুল আমিন আত্মহত্যার করেছে বলে তার স্বজনরা পুলিশকে জানায়। ওই সংবাদের ভিত্তিতে শাহরাস্তি থানা পুলিশের দায়িত্বরত কর্মকর্তা ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ওই সময় শাহারাস্তি থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মোর্শেদ আলম ভুঁইয়া, এস আই কামাল উদ্দিন, এস আই ইদ্রিছ মিয়া, এস আই চৌধুরী আলম, এ এস আই দেবু, চেয়ারম্যান আবু হানিফ সরজমিনে উপস্থিত ছিলেন ।

আরও পড়ুন… শাহরাস্তিতে করোনা সংক্রমনে ৮ জন আক্রান্ত

এদিকে ওই পরিবারের স্বজনরা আরও জানায়, ওই বৃদ্ধ প্রায় গত পাঁচ বছর ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। ঘটনার দিন তিনি জোহরের নামাজ আদায় করেন মসজিদে। তারপর ঠিক কি কারণে বৃদ্ধের মৃত্যু হল তা নিয়ে চলছে ধুম্রজাল। মৃত রুহুল আমিন স্বজনরা আরও বলেন সম্প্রতি তিনি ঢাকা সাভারে ৪০ লক্ষ টাকার জমি বিক্রি করে সে টাকা তার স্ত্রী ফেরদাউসীর একাউন্টে রেখেছেন। অবশ্য স্ত্রী ফেরদৌসী তার ভাই সিরাজুল ইসলামের একাউন্টে রেখেছেন বলে উপস্থিতির সামনে জানান।

ওই টাকা থেকে সাড়ে ৩ লাখ টাকা রুহুল আমিনের চিকিৎসা ব্যয় খরচ করা হয়েছে। অবশ্য অন্য একটি সূত্র ঘটনার দিন রুহুল আমিন স্ত্রীর সাথে বিবাদে জড়িয়ে পড়েন বলে এলাকায় চাউর রয়েছে। এই বিষয়ে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল মান্নান বলেন আমরা আইনি প্রক্রিয়া অনুসরণ শেষে বিষয়টি খতিয়ে দেখছি।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv