ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে বিদায়ী কৃষি কর্মকর্তাকে সংবর্ধনা ও নবাগত কর্মকর্তাকে বরণ
শাহরাস্তিতে বিদায়ী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সোফায়েল হোসেনকে ক্রেষ্ট তুলে দেন কৃষি দপ্তরের কর্মকতাবৃন্দ।

শাহরাস্তিতে বিদায়ী কৃষি কর্মকর্তাকে সংবর্ধনা ও নবাগত কর্মকর্তাকে বরণ

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি উপজেলার বিদায়ী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সোফায়েল হোসেনকে বিদায়ী সংবর্ধনা ও নবাগত কৃষি কর্মকর্তা কৃষিবিদ আহসান হাবিব কে বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২ জানুয়ারী বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটায় উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মো: হাবিবুর রহমানের সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো: ইউনুছ পাটোয়ারীর পরিচালনায় বিদায়ী অতিথি কৃষিবিদ সোফায়েল হোসেন তার বক্তব্য বলেন, দীর্ঘ ৭টি বৎসর এ উপজেলায় কর্মকালীন সময়ে জনগনের যে উদার সহযোগিতা পেয়েছি, যা আর কখনও পাবো বলে মনে হয় না। আমি এ অঞ্চলের মানুষ নই, আমি মনে করি সারা দেশের তুলনায় এ উপজেলাটি শ্রেষ্ঠ। আপনাদের বক্তব্য আমাকে যে উচ্চতায় উঠিয়েছেন জানিনা আমি এতটুকু কাজ করতে পেরেছি কিনা।

নবাগত কৃষি কর্মকর্তা আহসান হাবিব তার বক্তব্য বলেন, আমার বন্ধু সোফায়েল এ উপজেলায় অনেক কাজ করেছেন । জানি না আমি এতটুকু করতে পারবো কিনা। সর্বোপরি আমি আপনাদের সকলের সহযোগিতা চাই,যেন এ উপজেলাকে কৃষি ক্ষেএে মডেল হিসেবে তৈরি করা যায়।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, উপজেলা একাডেমীক সুপারভাইজার সোহেল রানা তালুকদার, কচুয়া কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জাহাঙ্গীর আলম লিটন, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মফিজুল ইসলাম, মো: রুহুল আমিন, কৃষ্ঞ চন্দ্র পাল, ইসহাক খন্দকার, জয়নাল আবেদীন, জামাল হোসেন,বলরাম সাহা,উপজেলা সার ব্যবসায়ী সমিতির সভাপতি একরামুল হক,কৃষক সমবায় সমিতির সভাপতি হাফেজ আহম্মেদ প্রমুখ।

সভায় উপ-সহকারী কৃষি কর্মকর্তাগন,সাংবাদিক উপস্থিত ছিলেন। পরে বিদায়ী ও নবাগত কর্মকর্তাকে ক্রেষ্ট ও সন্মাননা দিয়ে বরণ করা হয়।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে ১ ইউপি চেয়ারম্যান ২ সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা

মো. মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে ১ ইউপির চেয়ারম্যান ও ২সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনের তফসিল …

vv