ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে বাসচাপায় হোন্ডা আরোহী শিক্ষার্থীর মৃত্যু

শাহরাস্তিতে বাসচাপায় হোন্ডা আরোহী শিক্ষার্থীর মৃত্যু

মোঃ মাসুদ রানা, বিশেষ প্রতিবেদক : চাঁদপুরের শাহরাস্তিতে বাসচাপায় হোন্ডা আরোহী এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

নিহতের সঙ্গে থাকা অপর ২ আরোহীকে মুমূর্ষু অবস্থায় কুমিল্লা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রবিবার বিকেল ৫টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বানিয়াচৌঁ এলাকার পাটোয়ারি বাড়ি সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানায়, ওইদিন কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউপি’র আশ্রাফফুর গ্রামের সর্দার (কাচ্চার) বাড়ির ওমান প্রবাসী মিজানুর রহমানের শাহরাস্তি সরকারী উঃবির (উন্মুক্ততে) পড়ুয়া পুত্র কবির হোসেন (২০) তার পালসার হোন্ডা (বাইক-১৫০সিসি) নিয়ে বাসা থেকে বের হয়। পরে তার দুই বন্ধু একই গ্রামের ইয়াকুবের পুত্র মিজান(২৬) ও অজ্ঞাত আরেক এক যুবককে নিয়ে ওই সড়কের খাজুরিয়া খাঁজা পেট্রোল পাম্প এ অকটেন এর জন্য রওনা হয়। এরই মধ্যে তারা ওই সড়কের বানিয়াচোঁ পাটোয়ারি বাড়ি এলাকায় পৌঁছলে কুমিল্লা থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী একটি অজ্ঞাত (বাস) তাদের হোন্ডা বাইকে সজোরে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলে হোন্ডা বাইকে আরোহী ৩বন্ধু রাস্তায় লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা কবির ও মিজানকে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার সাইফুল ইসলাম কবিরকে মৃত ও মিজানের অবস্থা বেগতিক দেখে তাকে কুমিল্লা হাসপাতালে প্রেরণ করে। এদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত তৃতীয় যুবকের পরিচয় মেলেনি । কবিরের মৃত্যুর খবর চারদিকে ছড়িয়ে পড়লে তার গ্রামের বাড়ি শত শত লোক শাহরাস্তি হাসপাতাল, থানা ও তার গ্রামের বাড়ি রাস্তায় দাঁড়িয়ে শোক প্রকাশ করতে দেখা যায়।

নিহতের মামা মানিক জানান, ওই পরিবারটির কবিরই উর্পাজনের সক্ষম ছেলে তার ছোট ভাইটি শারীরিকভাবে অসুস্থ। কার্যত পরিবারটির কর্মক্ষম আর কেউ রইল না। সম্প্রতি তার বাবা দারদেনা করে (ওমান) গিয়েছে মাত্র।

এ রিপোর্ট লেখা পর্যন্ত শাহরাস্তি থানার সাব ইন্সপেক্টর এস আই শেখ কামাল হোসেন বলেন, ঘাতক বাসটি এখন সনাক্ত করা যায়নি।

এদিকে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম এলএলবি জানান, এ বিষয়ে একটি মামলা শেষে নিহতের পরিবারের দাবির প্রেক্ষিতে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

উল্লেখ,নিহত কবিরের বন্ধু মিজান বাইকটি চালিয়ে পেট্রোল পাম্প এ অকটেনের জন্য যাচ্ছিলো।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে হোন্ডা এক্সিডেন্টে গ্রামীণ ব্যাংক কর্মকর্তার মৃত্যু, পরিচয় মিললো

প্রিয় চাঁদপুর : চাঁদপুরের শাহরাস্তিতে হোন্ডা এক্সিডেন্টেএ গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে …

vv