ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে বালুবাহী ট্রলারের ধাক্কায় খিলা বাজার ব্রীজ হুমকীর মুখে
শাহরাস্তির খিলাবাজার ব্রীজটি এভাবেই ট্রলারের ধাক্কায় বেঁকে যায়।

শাহরাস্তিতে বালুবাহী ট্রলারের ধাক্কায় খিলা বাজার ব্রীজ হুমকীর মুখে

স্টাফ রিপোর্টার : চাঁদপুর থেকে আসা বালুবাহী ট্রলারের ধাক্কায় শাহরাস্তির খিলা বাজার ব্রীজের স্লিপার ও রেলিং বেঁকে গিয়ে হুমকীর মুখে পতিত হয়েছে। এ বিষয়ে স্থানীয় এলাকাবাসীর পক্ষে জেলা পরিষদের ১৩ নং ওয়াড সদস্য মোঃ তুহিন খাঁন শাহরাস্তি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

গত ২৩ অক্টোবর শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।

থানায় লিখিত অভিযোগ ও স্থানীয় প্রত্যক্ষদশীরা জানায়, চাঁদপুর থেকে আসা মোঃ রবির বালুবাহী ট্রলারটি চিতোষী এলাকায় মায়ন মেম্বারের বালু নামিয়ে খিলা বাজার এলাকা পার হওয়ার সময় দ্রুত গতিতে আসা বালুবাহী ট্রলারটি খিলা বাজার স্টীল ব্রীজের পিলার ও নিচের বসানো পাত ও রেলিং য়ে সজোরে ধাক্কা মারে এতে ব্রীজের নিচে বসানো পাত, ও রেলিং বেঁকে গিয়ে ব্রীজটি হালকা বেঁকে যায়।

এ সময় স্থানীয় লোকজন বালুবাহী ট্রলারটি আটক করলে স্থানীয় বালু ব্যবসায়ীদের সহযোগিতায় তা ছেড়ে দেয়া হয়। তারা আরো জানান, দীর্ঘদিন যাবৎ চাঁদপুরের বালু ব্যবসায়ী রবি, খিলা বাজারের বালু ব্যবসায়ী সোহাগ, সালেহ আহমেদ, জসীম মাষ্টার, চিতোষীর মায়ন মেম্বার সহ এ এলাকায় বালু সরবরাহ করছেন। এতে ব্রীজের নিচ দিয়ে পারা পারের সময় পিলার ও স্টীল প্লেটে ধাক্কা লাগে। ট্রলারের ধাক্কায় বর্তমানে ব্রীজটি বেঁকে গিয়ে হুমকীর মুখে পতিত হয়েছে।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়রাম্যান আবু হানিফ জানান, বিষয়টি অবগত হওয়ার পর, ব্রীজটি সরেজমিনে দেখেছি। উর্ধতন কতৃপক্ষের সাথে আলোচনা করে ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে বালু ব্যবসায়ী রবির সাথে ফোনে যোগাযোগ করে ও বক্তব্য পাওয়া যায়নি।

Facebook Comments

Check Also

মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন হাজীগঞ্জ পৌর কাউন্সিলর আজাদ মজুমদার

সাইফুল ইসলাম সিফাত : মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন হাজীগঞ্জ পৌর সভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর …

Shares
vv