ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তিতে বলাৎকারের ঘটনায় ইউনিয়ন আ’লীগ সম্পাদক আজাদ মুন্সীকে অব্যাহতি

শাহরাস্তিতে বলাৎকারের ঘটনায় ইউনিয়ন আ’লীগ সম্পাদক আজাদ মুন্সীকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার : ছাত্র বলাৎকারের ঘটনায় শাহরাস্তির রায়শ্রী উত্তর ইউনিয়নের আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মো: আজাদ হোসেন মুন্সীকে দলীয় সকল কার্যক্রম থেকে অব্যাহতি দিয়েছে রায়শ্রী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ।

গত ৯ সেপ্টেম্বর রায়শ্রী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় প্যাডে এক লিখিত পত্রে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: মোশারফ হোসেন মুশু, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন মিজান, সাংগঠনিক সম্পাদক শেখ গোলাম মোস্তফা ও সাইফুল ইসলাম স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানানো হয়।

স্বাক্ষরিত পত্রে লিখিতভাবে জানানো হয়, মো: আজাদ হোসেন মুন্সী, যুগ্ন-সাধারন সম্পাদক, রায়শ্রী উত্তর ইউনিয়ন শাখা , আপনি অনৈতিক /অসামাজিক কার্যকলাপ জড়িত থাকার বিষয়টি রায়শ্রী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সভায় আলোচনার পর সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, গঠনতন্ত্র ৪৭ এর (ক) ধারা অনুযায়ী দলীয় শৃংঙ্খলা ভঙ্গের দায়ে আপনাকে দলের যুগ্ন-সাধারন সম্পাদক পদ ও দলীয় কার্যক্রম থেকে সাময়িকভাবে অব্যাহতি প্রদান করা হলো। এ আদেশ অদ্যকার তারিখ থেকে কার্যকর হইবে।

আরও পড়ুন… বিশ্বকাপে স্থান পাওয়া ফরিদগঞ্জের শামীমের বাড়িতে বইছে আনন্দের বন্যা

উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর বিকেলে আওয়ামীলীগ নেতা আজাদ হোসেন মুন্সী (৩৮) কে ছাত্র বলাৎকারের ঘটনায় শাহরাস্তির রায়শ্রী উত্তর ইউনিয়নের দহশ্রী গ্রাম থেকে আটক করে স্থানীয় উত্তেজিত জনতা গনধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনায় ওই ছাত্রের পিতা বাদী হয়ে শাহরাস্তি থানায় একটি মামলা করেন।

পরদিন ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার আজাদ মুন্সীকে চাঁদপুর জেল হাজতে প্রেরণ করা হয়। যার মামলা নং ৩, তাং ০১/০৯/২০২১ ইং

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv