ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে বটি দিয়ে নিজের গলা কেটে ফেলা সেই গৃহবধূর মৃত্যু

শাহরাস্তিতে বটি দিয়ে নিজের গলা কেটে ফেলা সেই গৃহবধূর মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে আলোচিত গৃহবধূ শাহিন আক্তার (২৫) ব্লেড নয়, বটি দিয়ে নিজেই আত্মহননের চেষ্টা করা সেই গৃহবধূর মৃত্যু হয়েছে।

শুক্রবার(৮মে)সকাল ৯টায় কুমিল্লা মেডিকেল কলেজ হতে ফেরার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে শাহরাস্তি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন,যার মামলা নং-৩ ।

নিহতের পরিবার, শ্বশুরালয়, সংশ্লিষ্ট সূত্র জানায়, গত বুধবার(২৯এপ্রিল) সকালে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউপি’র বেপারী বাড়ির ব্রিকফিল্ড শ্রমিক রাহাত হোসেন (৩০) স্ত্রী শাহীন আক্তার সকালে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। তার শশুর ইউনুস মিয়া (৫০) রিক্সা নিয়ে ও স্বামী রাহাত জীবিকার প্রয়োজনে ঘর থেকে বেরিয়ে পড়ে। ওই সময় শাশুড়ি ছকিনা বেগম বাড়ির আঙ্গিনায় ধানের কাজ করছিলেন। কিছুক্ষণ পর শাশুড়ি ছকিনা ঘরে এসে তার পুত্রবধূ শাহীন কে অচেতন অবস্থায় রক্তমাখা গলায় চেঁচামেচি করতে দেখে।

ওই দৃশ্য দেখে শাশুড়ি ছকিনা বেগমের চিৎকার করলে বাড়ির স্থানীয় লোকজন ছুটে এসে গৃহবধূর অবস্থা মুঠোফোনে ভিডিসহ ক্যামেরাবন্দি করে। ওই সময় গৃহবধূকে বলতে শোনা যায়, দুজন লোক লম্বা সাইজের তার ঘরে ঢুকে তার শ্রীলতাহানি চেষ্টা চালায়। ওই কাজে সে অসম্মতি জানালে অজ্ঞাত ওই দুই ব্যক্তি সঙ্গে থাকা ব্লেড দিয়ে তার গলা কেটে এবং তাকে ব্লেডের ভাঙ্গা অংশ খাইয়ে দেয়। অবশ্য পরে গৃহবধূর শাশুড়ি ছকিনা ঘরে ঢুকে কোন ব্যক্তি দেখতে পাননি বলে জানান।

পরে স্থানীয়রা গলাকাটা অবস্থায় তাকে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাঃ আয়শা সিদ্দীকা তাকে প্রাথমিক চিকিৎসা দেয়। বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা (টিএইচএ) ডাঃ প্রতিক সেন জানান, আহত রোগীর এক্সরে ও প্রয়োজনীয় পরীক্ষা করিয়ে তার পেটে বা গলায় ধারালো কোন বস্তুর চিহ্ন রয়েছে কিনা তা নিশ্চিতে কুমিল্লা স্বাস্থ্য মেডিকেল প্রেরণ করা হয় ।

ওইদিন এ ঘটনায় হাজীগঞ্জ ও কচুয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন ও শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ একদল গণমাধ্যমকর্মী ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ ক্রাইম স্পট পরিদর্শনে গিয়ে আহত গৃহবধুর বক্তব্যের মিল না পেয়ে বাড়ির লোকজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।

এক পর্যায়ে গৃহবধূর শ্বশুর ইউনুছ মিয়া ও শাশুড়ি ছকিনা বেগম পারিবারিক কলহের কথা কবুল করে ,ওই পুত্রবধু কিছুদিন ধরে নিজে থেকে অজ্ঞাত কারনে ক্ষমা প্রার্থনা করে আসছিল বলে জানান।

ওই দিন বিকালে চিকিৎসা শেষে গৃহবধূ কুমিল্লা মেডিকেল কলেজ হতে তার পিত্রালয় শাহরাস্তি পৌরসভার ছিখুটিয়া গ্রামে গিয়ে উঠে।তারপর বৃহস্পতিবার(৭মে) দুপুরে ওই বাড়িতে সে অসুস্থ হয়ে পড়লে তার স্বজনরা প্রথমে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় তাকে।

শুক্রবার(৮মে) কুমিল্লা হতে ফেরার পথে সকালে গাড়িতে তার মৃত্যু হয়।এদিকে থানায় হত্যার অভিযোগ দায়ের করে নিহতের পিতা আবুল কালাম গনমাধ্যামকে জানান, অনেক হাসপাতালে ছুটাছুটি করলেও মুলত চিকিৎসার অভাবে আমার মেয়ের মৃত্যু হয়।

তিনি আরো জানান, বৃহস্পতিবার দুপুরে ধান শুকাতে গিয়ে শাহীন মাথা ঘুরে পড়ে যায়। তখন তাকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে করোনা আতংকে হাসপাতাল রোগীশূন্য থাকায় আমরা রাতেই তাকে আবার বাড়ি নিয়ে যাই।

শুক্রবার ভোর রাতে আবার তার অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে ভর্তি করা হলে আশপাশে করোনা রোগী থাকায় আমরা তাকে নিয়ে বাড়ির উদ্দেশ্যে যাত্রা করলে পথিমধ্যে তার মৃত্যু হয়।শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম জানান, ভিকটিমের পিতা এ ঘটনায় মামলা দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত ব্যবস্থা নেয়া হয়ে।

উল্লেখ, হাজীগঞ্জ ও কচুয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন জানান, গত (২৯এপ্রিল) ঘটনার সময় ভাইরাল হওয়া ভিকটিমের ভিডিও বক্তব্যের প্রেক্ষিতে পুলিশ বিশদভাবে তদন্ত কার্যক্রম চালায়। এতে বিষয়টি আত্মহত্যার চেষ্টা বলে তদন্তে উঠে আসে। ভিকটিম তার জবানবন্দীতে হতাশাজনিত কারণে নিজেই নিজের গলায় বটি চালিয়েছে মর্মে বক্তব্য দিলে সে তথ্যমতে পুলিশ ঘটনায় ব্যবহৃত বটি কুরকামতা গ্রাম হতে উদ্ধার করে পুলিশ।

প্রসঙ্গত, ওই গ্রামের ইউনুস মিয়ার বড় ছেলে রাহাতের সাথে ৫ বছর পূর্বে শাহরাস্তি পৌরসভার ৯নং ওয়ার্ডের ছিখুটিয়া গ্রামের আবুল কালামের মেয়ে শাহীনের বিবাহ হয়।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে পুকুরে ডুবে বাক্ প্রতিবন্ধী শিশুর মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে পুকুরের ডুবে ফাহিম (৬) নামে এক শিশুর করুণ মৃত্যু …

vv