ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / শাহরাস্তিতে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে বিজয়ী মেহার দক্ষিন ইউনিয়ন দল
শাহরাস্তিতে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে চ্যাম্পিয়ান মেহার দক্ষিণ ইউপি দলের হাতে ট্রপি তুলে দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার সহ অতিথি বৃন্দ।

শাহরাস্তিতে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে বিজয়ী মেহার দক্ষিন ইউনিয়ন দল

নোমান হোসেন আখন্দ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব- ১৭) ২০২১ এর ফাইনাল খেলার পুরুস্কার বিতরণ করা হয়েছে।

৩১ মে সোমবার বিকাল ৫ টায় মেহার উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ করা হয়।

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি শিরিন আক্তারের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জহিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন সাবেক স্ব-রাষ্ট্রমন্ত্রী ও মহান মুক্তিযুদে¦র ১ নং সেক্টর কমান্ডার মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উওম এমপি।

তিনি বলেন, জাতির জনকের স্বপ্ন বাস্তবায়ণে তরুন প্রজন্ম আগ্রামী দিনে ক্রীড়ায় এ দেশ ও জাতির সন্মান অক্ষুন্ন রাখবে। বিশ্বের বুকে বাংলাদেশকে নতুন করে পরিচয়ের মাধ্যমে গৌরবার্নিত করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান কামরুন নাহার কাজল, শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) আবদুল মান্নান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান।

টুনামেন্ট পরিচালনার দায়িত্বে ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্ল্যাহ চৌধুরী, উপজেলা সহকারী প্রোগ্রামার মোহাম্মদ শাহজাহান,মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোহাম্মদ ফারুক আহম্মেদ, মেহার দক্ষিণ ইউপি চেয়ারম্যান মো: রুহুল আমিন,চিতোষী পশ্চিম ইউপি চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুর, সার্বিক তত্বাবধায়নে ছিলেন উপজেলা পরিষদের সিএ মো: শাহাবুদ্দিন।

খেলার নির্ধারিত সময়ে মেহার দক্ষিণ ইউপি দল ১-০ গোলের ব্যবধানে চিতোষী পশ্চিম ইউপি দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। সিরিজের টুর্নামের্ন্টে ১০ টি ইউনিয়ন ও পৌরসভা সহ ১১টি দল অংশগ্রহণ করে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv