ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / শাহরাস্তিতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে ৫৩ জনকে অনুদান প্রদান

শাহরাস্তিতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে ৫৩ জনকে অনুদান প্রদান

মোঃ মাসুদ রানা : শাহরাস্তিতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে অসহায় দুস্থ ও অসুস্থ ৫৩ জনকে আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে।

শনিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুদানের চেক অসহায়দের মাঝে তুলে দেওয়া হয়।

এতে প্রধান অতিথি হিসেবে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি উপস্থিত থেকে এ অনুদানের চেক অসহায়দের মাঝে তুলে দেন। তিনি সুবিধা ভোগীদের হাতে অনুদানের চেক হস্তান্তর করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের অসহায়ত্বের কথা চিন্তা করে, যারা অতিঅভাব-অনটনে ও অর্থভাবে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে তাদের জন্যই অনুদানের চেক। এতে আপনাদের স্বাস্থ্যসেবা প্রাপ্তিতে খানিকটা লাঘব হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ঐদিন শাহরাস্তি উপজেলার ৪১ জল দুস্থ অসহায় ও অসুস্থ, হাজীগঞ্জ উপজেলার ১০ জন, শাহারাস্তিস্থ ঢাকায় বসবাসকারী দুজন নাগরিককের হাতে ৫৭ লাখ টাকার অনুদানের চেক তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শাহরাস্তি পৌর মেয়র আলহাজ্ব হাজী আব্দুল লতিফ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম এলএলবি, শাহরাস্তি আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, পৌর আ’লীগের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মনজুরুল ইসলাম জুয়েল, যুগ্ন-আহবায়ক ও টামটা উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক দর্জি, যুগ্ন আহবায়ক মোঃ মাহফুজুল কবির, মেহের উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন, কাউন্সিলর তুষার চৌধুরী,ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন ও সাধারণ সম্পাদক মুরাদ হোসেন সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন।

এছাড়াও অনুষ্ঠানে আ’লীগ যুবলীগ ছাত্রলীগ সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপজেলা প্রশাসন ব্যক্তিবর্গ, কর্মচারী, অসহায় সুবিধাভোগী ব্যক্তিবর্গ প্রমূখ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে সম্পত্তিগত বিরোধে সন্ত্রাসী হামলায় আহত ৬

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নে সম্পত্তিগত বিরোধের জেরে সন্ত্রাসী হামলা চালিয়ে …

vv