ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / শাহরাস্তির প্রথম করোনা রোগীর রিপোর্ট নেগেটিভঃ পরিবারের দাবী সুস্থ

শাহরাস্তির প্রথম করোনা রোগীর রিপোর্ট নেগেটিভঃ পরিবারের দাবী সুস্থ

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে প্রথম করোনা ভাইরাসে সংক্রমিত প্রাণ কৃষ্ণ (৫৫) নমুনা রিপোর্ট নেগেটিভ এসেছে। এমন দাবি করছেন, তার পরিবার। অর্থাৎ তিনি এখন কোভিড-১৯ ভাইরাসমুক্ত।

আক্রান্তের পরিবার সূত্র জানায়, ঢাকা মেডিকেল কলেজের ( ঢামেক) ভাইরোলজি বিভাগের প্রধান প্রফেসর ডাক্তার সুলতানা শাহানার রিপোর্টে তিনি কোভিড-১৯ ভাইরাস মুক্ত বলে জানান। সে সঙ্গে ওই বিভাগ থেকে ভাইরাস মুক্তের একটি সার্টিফিকেট ওই রোগীকে প্রদান করা হয়।

মঙ্গলবার(১২মে) রাতে রামগঞ্জের পানিওয়ালা গ্রামের নিজ আবাসস্থলের শীল বাড়িতে তিনি ফিরে যান। ওই বিষয়টি অধিকতর নিশ্চিত হতে প্রাণ কৃষ্ণের গ্রামের বাড়ি ২নং নোয়াগাঁও ইউপির ৯নং ওয়ার্ডের মেম্বার নুরুন্নবী সঙ্গে মুঠোফোনে কথা বললে তিনি জানান, প্রাণ কৃষ্ণের হোম কোয়ারেন্টেইন নিশ্চিত করা হয়েছে।

জানাযায়, গত শনিবার (২মে) শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পানিওয়ালা গ্রামের শাহরাস্তি পৌর শহরের ঠাকুরবাজাস্থ শীলবাড়ির জামাতা প্রাণকৃষ্ণ (৫৫) গ্যাস্ট্রিকের ব্যথা নিয়ে চিকিৎসার জন্য শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

তিনি করোনা হটস্পট রামগঞ্জ উপজেলার অধিবাসীর বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষের নজরে এলে ওই রোগীর করোনা তথ্য নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করে। গত(৫ মে)বুধবার প্রাণকৃষ্ণের রিপোর্ট পজেটিভের বিষয়টি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইসএ)ডাক্তার প্রতীক সেন গণমাধ্যমকে নিশ্চিত করেন।

পরে ওই রোগীর শ্যায়ালক সঞ্জয় শীল গত (৩ মে)রোববার শাহরাস্তি হাসপাতাল থেকে তার রোগীকে রিলিজ নিয়ে কুমিল্লা সিটি হাসপাতাল নিয়ে যায়। সেখানে রোগীর অন্ত্রের সমস্যা আছে এবং সার্জারি ডাক্তারের চিকিৎসা নিতে পরামর্শ দিলে তারা তাকে কুমিল্লা ট্রমা সেন্টারে ভর্তি করে।

মঙ্গলবার (৫মে) সকালে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর করোনা নিশ্চিত করলে রোগীর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের (ঢামেকের) করোনা ইউনিটে চিকিৎসার জন্য ভর্তি করে।

এদিকে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম,(১২মে) মঙ্গলবার রাতে শাহরাস্তি ঠাকুর বাজারে প্রথম করনা আক্রান্ত প্রাণকৃষ্ণ তার শ্বশুর বাড়িতে এলে তাকে নিজ বাড়ি রামগঞ্জে পানিওয়ালা গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেন।

উল্লেখ্য, ওই করোণা পজিটিভ বর্তমানে করানো মুক্ত প্রাণ কৃষ্ণের সংস্পর্শে এসে তার শেয়্যালকের মেয়ে বর্তমানে পৗরশহরের ঠাকুবাজারস্থ শীলবাড়ির সঞ্জয় শীলের মেয়ে জয়া রানী শীল (১৩) রিপোর্ট করোনা পজিটিভ এসেছে সে বর্তমানে আইসোলেশন রয়েছেন।

Facebook Comments

Check Also

কচুয়া ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির শোক

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার ১০নং গোহাট উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী …

vv