ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / শাহরাস্তিতে প্রণোদনা পেল ৫১৯টি মসজিদ

শাহরাস্তিতে প্রণোদনা পেল ৫১৯টি মসজিদ

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে ৫১৯টি মসজিদের ইমামদের মাঝে সরকারি বরাদ্দকৃত প্রণোদনার টাকা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার(২৮মে) উপজেলা প্রশাসনের উদ্যোগে ও ইসলামী ফাউন্ডেশনের সহযোগিতায় পরিষদ মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে এ অনুদানের চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শিরিন আক্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। তিনি তার বক্তব্য বলেন, বর্তমানে বৈশ্বিক করোণা সঙ্কটে পৃথিবীজুড়ে ধর্মীয় প্রতিষ্ঠান কার্যত হয়ে পড়ে অবরুদ্ধ। এতে মুসল্লী সংখ্যা কমে গিয়ে স্বতন্ত্র ও সামাজিক ভাবে পরিচালিত বেশিরভাগ মসজিদে আর্থিক সংকট সৃষ্টি হয়। ওই থেকে উত্তরণের ‘‘মাননীয় প্রধানমন্ত্রী’’ শেখ হাসিনা মসজিদ পরিচালনায় ও সংশ্লিষ্টদের সমস্যা গোছাতে এই উদ্যোগ নিয়ে এ অনুদান হস্তান্তর করেছেন। এতে আপনারা উপকৃত হবেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়,উপজেলার ১০টি ইউপি ও১টি পৌরসভার ৫১৯টি মসজিদের সভাপতি ও ইমামদের হাতে ৫ হাজার টাকা করে ২৫ লাখ ৯৫ হাজার টাকা তুলে দেওয়া হয়।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম এল এল বি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আবু ইসহাক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও টামটা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, রায়শ্রী উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম পাটোয়ারী লিটন, মোঃ জুবায়েদুল কবির বাহাদুর, মেহের উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন সহ উপজেলা পরিষদের সিএ সাহবুদ্দীন, শাহরাস্তি উপজেলা ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মোঃ জাবেদ হোসেন প্রমুখ।

Facebook Comments

Check Also

শাহমাহমুদপুরে ইমামদের মাঝে প্রধানমন্ত্রীর নগদ অর্থ উপহার প্রদান

মাসুদ হোসেন : মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তায় …

vv