ব্রেকিং নিউজঃ
Home / টকশো / শাহরাস্তিতে প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরী ও তার পরিবারকে নাগরিক গনসংবর্ধনা
শাহরাস্তির আয়নাতলীতে সংবর্ধিত অতিথি প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরীকে সন্মাননা ক্রেষ্ট তুলে দিচ্ছেন স্থানীয় এলাকাবাসী।

শাহরাস্তিতে প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরী ও তার পরিবারকে নাগরিক গনসংবর্ধনা

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের আয়নাতলী গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট শিক্ষাবিদ আলোকিত আয়নাতলী গড়ার কারিগর দানবীর প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরী ও তার পরিবারের সদস্যদের নাগরিক গনসংবর্ধনা দেয় স্থানীয় আয়নাতলী ও পার্শ্ববর্তী গ্রামবাসী।

২৩ ডিসেম্বর সোমবার দুপুর ১২ টায় আয়নাতলী ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা সমাজসেবক হায়দার আলী পাটোয়ারীর সভাপতিত্বে ও সমাজসেবক সামছুল আলম সামছির পরিচালনায় প্রধান অতিথি ছিলেন আবদুল্লাহ আল-মাহমুদ চৌধুরী।

সভায় বক্তারা বলেন, শাহরাস্তি উপজেলার দক্ষিণ জনপদের অবহেলিত গ্রাম ছিল আয়নাতলী গ্রাম। এ গ্রামটি নিয়েই স্বপ্নের জাল বুনেছেন প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরী। মসজিদ,মাদ্রাসা,স্কুল,ইউনিয়ন পরিষদ স্থাপন ও শিক্ষার আলো প্রসারে স্বপ্নের আলোকিত আয়নাতলী উপহার দিয়েছেন এ মানুষটি। নিজের উপার্জিত অর্থ ও অঢেল সম্পদ দিয়ে শহরে আয়েশি জীবন কাটাতে পারতেন । কিন্তু এলাকার মানুষের কথা ভেবে জীবনের সকল সম্পদ ও অর্জন মানুষের কল্যানে দান করেছেন। যাহা এ প্রত্যন্ত গ্রামের জনগোষ্ঠী প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরী ও তার পরিবারকে চিরদিন স্বরনীয় বরনীয় করে রাখবে।

গনসংবর্ধনায় সংবর্ধিত অতিথিরা হলেন প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরী, তার স্ত্রী ছালেহা চৌধুরী, জ্যোষ্ঠ পুত্র আবদুল্লাহ আল মাহমুদ চৌধুরী, ছোট পুত্র আবদুল্লাহ আল মামুন চৌধুরী, কন্যা ইপ্পাত শারমিন চৌধুরী, ও রেহনুমা মেহজাবিন চৌধুরী, জামাতা আরিফ আবদুল্লাহ ও নাতি –নাতনিগন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রকৌশলী মো: রহমত উল্ল্যাহ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদ উদ্দিন উবির প্রধান শিক্ষক ছিদ্কিুর রহমান, সহ: প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, চিতোষী পশ্চিম ইউপি চেয়াম্যান জোবায়েদ কবির বাহাদুর, আনোয়ার হোসেন ভুইয়া, রফিকুল ইসলাম, মনির হোসেন, এস এম ফিরোজ, জাকির হোসেন নসু প্রমুখ।

সভায় প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরীর বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে সৃতিচারনমূলক মানপত্র পাঠ করেন আয়নতলী সপ্রাবির সহকারী শিক্ষক সেফায়েত হোসেন।

অনুষ্ঠান শেষে প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরী ও তার পরিবারের সদস্যদের জন্য বিশেষ দোয়া মুনাজাত করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে কয়েকটি গ্রামের সহস্রাধিক লোক উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

একেই বলে আদর্শে গড়া নেতা !

স্বপন কর্মকার মিঠুন, নেতায় শার্টের বালি ঝরায়, টিসু দিয়ে মুখ ঘাম মুছে, মিনারেল ওয়াটার প্রাণ …

vv