ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে পৌর নির্বাচনের ঘোষণা দিয়ে দোয়া চাইলেন আলহাজ্ব আব্দুল লতিফ

শাহরাস্তিতে পৌর নির্বাচনের ঘোষণা দিয়ে দোয়া চাইলেন আলহাজ্ব আব্দুল লতিফ

মো. মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে আসন্ন পৌরসভা নির্বাচনে পুনরায় লড়াই করতে বর্তমান মেয়র আলহাজ্ব আব্দুল লতিফ আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন।

রবিবার (২০-সেপ্টেম্বর) বিকেলে পৌর শহরের শাহরাস্তি (রঃ)মাজার সংলগ্ন শ্রীপুর মিয়াবাড়ী মসজিদে আসরের নামাজ আদায় শেষে মাজার শরীফ জিয়ার ও মিলাদ মাহফিলের মোনাজাতের শেষে মুসল্লি কেরামের সম্মুখে এ ঘোষণা দেন ।

ওই সময় তিনি উপস্থিতির সম্মুক্ষে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বর্তমান পৌরসভার মেয়াদকাল প্রায় শেষ। আসন্ন আগামী পৌর নির্বাচনে আমি মেয়র পদে একজন প্রার্থী। যদি দলীয় ফোরাম ও স্থানীয় সাংসদ মুক্তিযুদ্ধের কিংবদন্তি সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের সুদৃষ্টি থাকে তাহলে আমিও উক্ত পদে নির্বাচন করতে ইচ্ছুক। এছাড়া গত পাঁচ বছর উক্ত পৌরসভার এযাবৎকালের সর্বোচ্চ উন্নয়ন করেছি । যা ‘‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ও স্থানীয় সাংসদ মেজর অব . রফিকুল ইসলাম বীর উত্তম এ নির্দেশনা ও সার্বিক সহযোগিতায় আমি করতে সক্ষম হয়েছি। যে উন্নয়ন গুলি করেছি তা আপনাদের চোখের সামনে দৃশ্যমান রয়েছে। যদি আপনারা আমাকে উক্ত পৌরসভার আবারো খেদমত করার সুযোগ দান করেন, তাহলে বাকি অবশিষ্ট উন্নয়ন কাজ গুলো করতে সক্ষম হবো।

এছাড়া আমি আমার শাসনকালে চেষ্টা করেছি যতটুকু সম্ভব আপনাদের কষ্ট, দুঃখ, লাঘব করতে। আবারো সুযোগ পাই সে চেষ্টা অব্যাহত রাখব।

ওই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান,পৌর আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক এনামুল হক কমল,পৌর কাউন্সিলর ফল্লাদদে , পৌরসভার ইঞ্জিনিয়ার সাইদুল হক,মোঃ শামসুল আলম, সাংবাদিক হাবিবুর রহমান ভূঁইয়া, আমরুজ্জামান সবুজ, নোমান হোসেন আখন্দ ,মো. জামাল হোসেন প্রমুখ।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে ব্রাহ্মণ সংসদের সাধারণ সভা অনুষ্ঠিত

স্বপন কর্মকার মিঠুন : ২ অক্টোবর বিকাল ৩ টায় সর্ব্বানন্দা ঠাকুর বাড়িতে বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ …

vv