ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / শাহরাস্তিতে পৌর কাউন্সিলর নূর মোহাম্মদ মোল্লার মৃত্যু

শাহরাস্তিতে পৌর কাউন্সিলর নূর মোহাম্মদ মোল্লার মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে পৌরসভার কাউন্সিলর নূর মোহাম্মদ মোল্লা ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি …… রাজিউন।

মঙ্গলবার দিবাগত রাত ৪টায় দীর্ঘদিন ডায়াবেটিস সহ নানা অসুখে ভুগে তিনি মৃত্যুবরণ করেন। এ এই প্রবীণ সদালাপী, মিশুক প্রকৃতির মানুষটির হঠাৎ করে অবিনশ্বর পাড়ি জমানোর সংবাদ অত্র উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুকালে তিনি ১ ছেলে ৫ মেয়েসহ সংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।তিনি কর্মময় জীবনে ঠাকুর বাজারের নূরফার্নিচার ও স’মিল ব্যবসার স্বত্বাধিকারী ছিলেন।

তিনি জীবনের প্রথম অংশে উপজেলার মেহের উত্তর ইউপি’র কাজির কামতা ওয়ার্ডের তৎকালিন ৪বার (মেম্বার) হিসেবে সমাজ সেবা শুরু করে অতঃপর ১৯৯৮ সালে শাহরাস্তি পৌরসভা গঠনের পর ১নং ওয়ার্ডের ৩বার কাউন্সিলর নির্বাচিত হন।

শাহরাস্তি পৌরসভার প্যানেল মেয়র (২),শাহরাস্তি পৌরসভা উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক, উপজেলা আ’লীগের কৃষি ও সমবায় সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।সবসময় শাহরাস্তি উপজেলা আ’লীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। ওই দলটিকে এগিয়ে নিতে বিভিন্ন পদ-পদবীতে আরোহন করেন।জীবদশায় তিনি ঠাকুর বাজার ব্যবসায়ী সমিতির বিভিন্ন পদে দায়িত্ব পালন করছিলেন।

বর্তমান কাউন্সিলর থাকা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। বুধবার দুপুরে মরহুমের নিজ ওয়ার্ডের বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জনসম্পৃক্ত ও নির্বাচিত কাউন্সিলরের মৃত্যুতে শোক জানিয়েছেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ চৌধুরী, শাহরাস্তি পৌর মেয়র আলহাজ্ব হাজী আব্দুল লতিফ ,সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সাধারন সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু,জেলা পরিষদ সদস্য মোঃ জাকির হোসেন, তুহিন খাঁন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান ,শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম এলএলবি , উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ইলিয়াস মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার,উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মনজুরুল ইসলাম জুয়েল, ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা,শাহরাস্তি পৌরসভার সকল কাউন্সিলর,কর্মকর্তা কর্মচারীসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক জানিয়েছে।

ওই নামাজে জানাজায় শাহরাস্তি পৌরসভার কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সমাজের বিশিষ্টজন, আইন শৃঙ্খলা বাহিনী সদস্যসহ সুশীল সমাজের ব্যাক্তিবর্গ অংশগ্রহণ করেন।

Facebook Comments

Check Also

শাহমাহমুদপুরে অসহায় ৪শ’ মানুষের মাঝে জিআর এর চাল বিতরণ

মাসুদ হোসেন : বিশ্ব ব্যাপি মহামারী করোনা ভাইরাস সংক্রমনের কারনে জন দূর্ভোগের ফলে চাঁদপুর সদর …

vv