ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে পদ বঞ্চিত ছাত্রলীগ নেতা কর্মীদের সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ

শাহরাস্তিতে পদ বঞ্চিত ছাত্রলীগ নেতা কর্মীদের সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ

◊সাইফুল ইসলাম সিফাত ও আনোয়ার হোসেন মানিক: শাহরাস্তি উপজেলা পদ বঞ্চিত ছাত্রলীগ নেতা কর্মীদের সড়কে আগুন জ্বালিয়ে সদ্য প্রকাশিত কমিটির বিরুদ্ধে প্রতিবাদ । রাত সাড়ে বারোটায় শাহরাস্তি উপজেলার প্রধান সড়ক দোয়া ভাঙা শাহরা‌স্তি উপ‌জেলা ছাত্রলী‌গের বিত‌র্কিত ক‌মি‌টি দেয়ার প্র‌তিবা‌দে উপ‌জেলার প্রধান সড়ক অব‌রোধ করা হয়। এসময় নেতা-কর্মীরা বিত‌র্কিত ক‌মি‌টি মা‌নি না মান‌বো না ভাই লীগ, কাউয়ালীগ, জামাত শি‌বির সহ‌যাত্রী ক‌মি‌টি ছাত্র রাজনী‌তির প্রধান অন্তরায় বলে শ্লোগান দিতে থাকে।

শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ সভাপতি প্রার্থী ইমরান মনির, সাধারণ সম্পাদক প্রার্থী আরিফুল ইসলাম সজীবের নেতৃত্বে সাথে রয়েছে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুল কবীর , সদ্য সাবেক সভাপতি শাওন মজুমদার সহ অর্ধ্ শতাধিক তৃণমূলের ছাত্রলীগ নেতৃবৃন্দ ।

অন্য দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ওয়ারুক মধ্য বাজারে টায়ারে আগুন জ্বেলে সড়ক অবরোধ করে রাখে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী কামরুল ইসলাম মুরাদের নেতৃত্বে অর্ধ শতাধিক ছাত্রলীগ নেতা-কর্মী। এসময় শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নূর হোসেন মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল তাদের ছত্রভঙ্গ করে দেয়।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নূর হোসেন মামুন “প্রিয় চাঁদপুরকে” জানান, ঘটনার ২০ মিনিটের মধ্যেই আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এদিকে নব নির্বাচিত সাধারণ সম্পাদক মো. সোহেল হোসেনকে নিয়ে দোয়াভাঙ্গা এলাকায় আনন্দ মিছিল বের করে সোহেল এর অনুসারীরা।

আমাদের শাহরাস্তি প্রতিনিধি জানিয়েছেন, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের দোয়াভাঙ্গা এলাকায় যে কোন দূর্ঘটনা এড়াতে র‌্যাব-১১’র একটি ফোর্স মোতায়েন থাকতে দেখা গেছে।

উল্লেখ্য্য: গতকাল ১৩ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয় । চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আউতাউর রহমান পারভেজ ও সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবুর সাক্ষরিত পত্রে আগামী ১ বছরের জন্য ইমদাদুল হক মিলন কে সভাপতি ও সোহেল হোসেন কে সাধারণ সম্পাদক মনোনীত করে কমিটি ঘোষণা করা হয়। এরই প্রতিবাদে পদ বঞ্চিত ছাত্রলীগ নেতা কর্মীরা সড়ক অবরোধ করে প্রতিবাদ জানাই।
Facebook Comments

Check Also

কচুয়ায় পানিতে ডুবে এক বৃদ্বের মৃত্যু

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের মাঝিগাছা গ্রামের খালের পানিতে ডুবে কাউছার আহমেদ …

vv