ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তিতে নৌকা প্রতীকের পক্ষে উপজেলা আ.লীগের দিনব্যাপী গণসংযোগ ও পথসভা
শাহরাস্তি পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে পথ সভা ও গনসংযোগের একাংশ ।

শাহরাস্তিতে নৌকা প্রতীকের পক্ষে উপজেলা আ.লীগের দিনব্যাপী গণসংযোগ ও পথসভা

স্বপন কর্মকার মিঠুন : শাহরাস্তি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীক প্রার্থীর পক্ষে উপজেলা আওয়ামীলীগ দিনব্যাপী গণসংযোগ ও পথ সভা করেছেন।

গত রবিবার পৌরসভার ৩নং ওয়ার্ড হতে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টুর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের ১০টি ইউনিয়নের সকল নেতৃবৃন্দ পথসভা ও গণসংযোগে অংশ নেন এবং নৌকা প্রতীক মেয়র প্রার্থী হাজী আব্দুল লতিফের পক্ষে ভোট চান।

ওই সময় তার সঙ্গে ছিলেন, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সূচিপাড়া উত্তর ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা কামাল মজুমদার, যৃগ্ম সাধারণ সম্পাদক খোকন সরকার, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, মো. বিল্লাল হোসেন তুষার, দপ্তর সম্পাদক মো. শফিউল আযম স্বপন, রায়শ্রী উত্তর ইউপির আওয়ামীলীগ সভাপতি মো. মোশারফ হোসেন, রায়শ্রী দক্ষিন ইউপি সভাপতি ডাক্তার নিমাই চন্দ্র পাল, সাধারণ সম্পাদক ডাক্তার আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম খোকন টামটা দক্ষিন ইউপি সভাপতি কাজী নজরল ইসলাম, টামটা দক্ষিন সাধারণ সম্পাদক মো. দিদার হোসেন পাটওয়ারী, চিতোষী পূর্ব ইউপি সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মানিক, টামটা দক্ষিন ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক– উপজেলা যুবলীগ সাবেক যুগ্ম আহবায়ক মো. মাসুল আলম, পথসভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও স্বাধীনতার প্রতীকের প্রতি শ্রদ্ধা রেখে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাজী আব্দুল লতিফকে দলিয় মনোনয়ন নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন আর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে নৌকা প্রতীকের বিকল্প নাই। নৌকা প্রতীকেই উন্নয়নের ধারা টিকিয়ে রাখতে পারবে।

আগামী ২৮ ফেব্রুয়ারী ঘরে বসে না থেকে আসুন আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে নোকৗ প্রতীকের বিজয় নিশ্চিত করি।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে প্রেমিকের গোপনাঙ্গ ও প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জে প্রেমিকের পুরুষাঙ্গ এবং প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছে এক প্রেমিক যুগল। …

Shares
vv