ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তিতে নৌকা প্রতীকের পক্ষে হেলাল উদ্দিনের দিনব্যাপী গণসংযোগ
শাহরাস্তি পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে গনসংযোগ ও পথ সভা বক্তব্য রাখছেন বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন মোল্লা।

শাহরাস্তিতে নৌকা প্রতীকের পক্ষে হেলাল উদ্দিনের দিনব্যাপী গণসংযোগ

স্বপন কর্মকার মিঠুন : শাহরাস্তি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীক প্রার্থীর পক্ষে তাঁতীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন মোল্লা দিনব্যাপী গণসংযোগ ও পথ সভা করেছেন।

তিনি গত শুক্রবার পৌরসভার ৭নং ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ডে পথসভা ও গণসংযোগ করে নৌকা প্রতীক মেয়র প্রার্থী হাজী আব্দুল লতিফের পক্ষে ভোট চান।

ওই সময় তার সঙ্গে ছিলেন, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার হোসেন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগ সদস্য শেখ মো. ওবায়দুল্লাহ, পৌর আওয়ামীলীগের সদস্য ও সাবেক ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল কালম মোল্লা, চাঁদপুর জেলা তাঁতীলীগের যুগ্ম আহবায়ক আব্দুল হান্নস দেওয়ানজী, মৌলভীবাজার জেলা তাঁতীলীগের সহ-সভাপতি মো.ফরহাদ হোসেন, বনানী থানা তাঁতীলীগ সাবেক সভাপতি মো. মফিজুল ইসলাম, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক মো. মাহফুজুল কবির, যুবলীগ নেতা মো. শাহজাহান সাজু, সাইফুল ইসলাম রনি, পলাশ মজুমদার, জেলা তাঁতীলীগের সদস্য ও উপজেলা তাঁতীলীগ সাবেক সাধারণ সম্পাদক মো. মাঈনউদ্দিন মানিক, হাজিগঞ্জ তাঁতীলীগ সদস্য মো. আলী আজগরসহ বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ।

পথসভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও স্বাধীনতার প্রতীক আর উন্নয়নের প্রতীক আজ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাজী আব্দুল লতিফকে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছে।

এই পৌরসভায় আগামী দিন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা প্রতীকের বিকল্প নাই।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে বহু মামলার সাজাপ্রাপ্ত আসামি জামায়াত নেতা আতাউল করিম গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি : জামায়াত নেতা আতাউল করিম দীর্ঘদিন হাজীগঞ্জ উপজেলা থেকে গা-ঢাকা ছিলেন। তার বিরুদ্ধে …

Shares
vv