ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তিতে নৌকার কান্ডারী হতে চান আ.লীগ নেতা খায়ের

শাহরাস্তিতে নৌকার কান্ডারী হতে চান আ.লীগ নেতা খায়ের

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তিতে আসন্ন  টামটা দক্ষিণ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই করতে নৌকা প্রতীকের কান্ডারী হতে চান  আ’লীগ নেতা মো: আবুল খায়ের মোল্লা।
সম্প্রতি বিভিন্ন গণসংযোগ ও কর্মী সমর্থকদের মাঝে তার এই প্রত্যাশার কথা তিনি পুনর্ব্যক্ত করেন। আসন্ন টামটা দক্ষিণ ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন দৌড়ে দল ও আসন্ন গঠিত মনোনয়ন বোর্ড তার রাজনীতির পদ-পদবী বিশ্লেষণ করে অত্র ইউপির জনকল্যাণে চেয়ারম্যান পদে  নৌকা প্রতীকে প্রার্থী হতে তাকে সুযোগ করে দেয়। তাহলে তিনি ওই পদে লড়াই করতে প্রস্তুত।
চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রত্যাশী আবুল খায়ের মোল্লার পারিবারিক ও কর্মী-সমর্থক সূত্রে জানা যায়, তিনি টামটা দক্ষিণ ইউপি আলিপুর মোল্লাবাড়ির মোহাম্মদ আবু তাহেরের পুত্র আবুল খায়ের মোল্লা।
তিনি ছাত্র জীবন থেকে ছাত্রলীগ রাজনীতির সাথে নিজেকে জড়িয়ে অত্র ইউপির যুবলীগের (সাবেক) যুগ্ন আহবায়ক এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের( সাবেক) যুগ্ন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ওই হিসেবে দলের দুর্দিন সুদিনে নিজেকে জড়িয়ে রেখেছেন আওয়ামী রাজনীতির সঙ্গে।
এছাড়া তিনি অত্র ইউপির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক কর্মকাণ্ডের ও জনসেবা করে আসছেন। বর্তমানে করোনাকালীন সময় স্থানীয়দের মাঝে নানান ভাবে সহযোগিতা করে জনগণের সুখ দুঃখের খবরা-খবর রেখে চলছেন। তার এই মহানুভবতা ও মানবিক আচরণের মুগ্ধ হয়ে স্থানীয়রা আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে প্রার্থী হতে খায়ের মোল্লাকে অনুরোধ করছেন বলে তিনি জানান।
ওই পরিপ্রেক্ষিতে তিনি খায়ের মোল্লা জনকল্যাণে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে প্রার্থী হতে অত্র ইউপির জনগণ ও দলীয় নেতৃবৃন্দের সাথে যোগাযোগ স্থাপন করে চলছেন। তিনি আশাবাদী দল ও মনোনয়ন বোর্ড যদি তাকে অত্র ইউপির জনগণের খেদমতের সুযোগ করে দেয়‌।
তিনি দলীয় ফোরামের সেই মূল্যায়ন পরবর্তীতে ঘুণাক্ষরেও পালন করবেন ‌ উল্লেখ্য, চলতি বছরের ১৬ আগস্ট অত্র ইউপির মেয়াদ উত্তীর্ণ হওয়ার কথা রয়েছে ।
Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv