ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / শাহরাস্তিতে নিজ মেয়ে-জামাতার বিরুদ্ধে মায়ের সম্পত্তি দখল ও ভাঙ্গচুরের অভিযোগ

শাহরাস্তিতে নিজ মেয়ে-জামাতার বিরুদ্ধে মায়ের সম্পত্তি দখল ও ভাঙ্গচুরের অভিযোগ

স্টাফ রিপোটার : শাহরাস্তির টামটা উওর ইউনিয়নের বলশীদ পূর্ব ভুইয়াঁ বাড়ীর ফজরের নেছার কন্যা সাজেদা বেগম তার স্বামী শহিদ উল্ল্যাাহ ও নাতি আবদুল ছোবাহান এর বিরদ্ধে বৃদ্ধার ৩৯ শতক সম্পওি দখল, মুল্যবান গাছ কেটে বিনষ্ট, সাইড ওয়াল ও টয়লেট ভেঙ্গে ফেলার অভিযোগ উঠেছে। এ বিষয়ে বৃদ্ধা ফজরের নেছা বাদী হয়ে কন্যা, নাতি, ও জামাইর বিরুদ্ধে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বরাবর লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগ ও স্থানীয়রা জানায়, টামটা উত্তর ইউপির বলশীদ পূর্ব ভুইয়াঁ বাড়ীর মৃত: সিদ্দিকুর রহমানের স্ত্রী ফজরের নেছা (৭৮) এর ৫ পুত্র ও ৩ কন্যা সন্তান রয়েছে। স্বামীর পাওনা ৩৯ শতক সম্পত্তি একাই বড় কন্যা সাজেদা বেগম, তার স্বামী শহীদ উল্ল্যাহ, নাতি আবদুল ছোবাহান জবর দখলের হীন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। উক্ত সম্পত্তির উপর বর্তমানে একটি মাদ্রাসা, পাঞ্জেগানা মসজিদ, ও বেড়ীগেট ওয়াল রয়েছে। উল্লেখিত বিবাদীদ্ধয় উক্ত সম্পত্তি জবর দখলের উদ্দেশ্য সম্পত্তির উপর রোপিত মুল্যবান গাছ, সাইড ওয়াল ও টয়লেট ভেঙ্গে ফেলে।

এ বিষয়ে গত ৫ সেপ্টেবর ফজরের নেছা বাদী হয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিকট লিখিত অভিযোগ করা হয়েছে। উপরোক্ত বিষয়ে চাঁদপুর বিজ্ঞ আদালত ও স্থানীয়ভাবে বৈঠকে মাতা ফজরের নেছার পক্ষে রায় হলে ও কন্যা সাজেদা বেগম তার স্বামী সন্তানকে নিয়ে সম্পত্তি জবর দখলের চেষ্টা ও প্রাননাশের হুমকী দিচ্ছে।

এ বিষয়ে ফজরের নেছা (৭৮) জানায়, তার হিস্যা অনুযায়ী প্রাপ্য অংশ তাকে বুঝিয়ে দেয়া হলে ও সে আমার অন্যান সন্তানদের সম্পত্তি একাই দখল করতে চাচ্ছে। সে আমার লাগানো গাছ, সাইড ওয়াল ও টয়লেট ভাংচুরের সময় আমার পুত্র হাফেজ মাওলানা হারুনুর রশীদকে মারধর ও উল্টো মিথ্যা মামলা দিয়ে জেল খাটিয়ে হয়রানি করেছে।

এ বিষয়ে আমি চাঁদপুর জেলা প্রশাসক, পুলিশ সুপার, নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি) ও অফিসার ইনচার্জ (ওসি) জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv