ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে দুষ্কৃতিকারির চাপাতির আঘাতে ইউপি সদস্য গুরুতর আহত

শাহরাস্তিতে দুষ্কৃতিকারির চাপাতির আঘাতে ইউপি সদস্য গুরুতর আহত

শাহরাস্তিতে সঙ্গবদ্ধ একদল দুষ্কৃতিকারি চাপাতি দিয়ে কুপিয়ে সাবেক এক ইউপি সদসকে গুরুতর আহত করেছে। রবিবার রাতে উপজেলার সুচিপাড়া দক্ষিণ ইউনিয়নের রাগৈ বিল এলাকায় এ ঘটনা ঘটে।

আহতের পরিবার ও স্থানীয়রা জানায়, পার্শ্ব র্তী দীঘদাইর গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে হাজিগঞ্জ উপজেলার ডাটরা গ্রামের জনৈক ব্যক্তির ছেলের সঙ্গে বিয়ে হয়। বিয়ের কয়েক বছর পর তাদের দাম্পত্ত জীবনে নেমে আসে অশান্তি। স্বামী স্ত্রীকে বাপের বাড়ি উঠিয়ে দিলে স্ত্রীর পক্ষ আদালতে মামলা দায়ের করে। ওই ইউপির সাবেক ইউপির সদস্য শিমুলিয়া গ্রামের মোঃ মহিউদ্দিন (৪০) কয়েক মাস পুর্বে সালিশের মাধ্যমে নিষ্পত্তি করে।

ঘটনার দিন মামলা প্রত্যাহারের ব্যাপারে কথা বলার জন্য ডাটরা গ্রামের জনৈক ফরিদ (৩২) তাঁর মুঠো ফোন (০১৭১৫৫৯৩৪১১) হতে কল করে ঘটনাস্থলে ডেকে নেয়। মহিন উদ্দিন কিছু বুঝে উঠার আগেই মহিন ও তাঁর সঙ্গে থাকা আরেক ব্যক্তি চাপাতি দিয়ে এলাপাতাড়ি কুপাতে থাকে। এতে মহিন সঙ্গাহীন হয়ে পড়লে তাঁরা পালিয়ে যায়। কিছু সময় পর মহিনের জ্ঞান ফিরলে পাশ্ববর্তী ডাটরা গ্রামের মুসলিমের বাড়িতে গিয়ে উঠেন। মুসলিম মহিনকে চিনতে পেরে তার গ্রামের বাড়িতে খবর দেন। গ্রামের লোকজন মহিনকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে শাহরস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তবে এ রিপোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলে আহতের পরিবার জানায়।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের কমিটি গঠন

মোঃ মাসুদ রানা/স্বপন কর্মকার মিঠুন/নোমান হোসেন আখন্দ : চাঁদপুরের শাহরাস্তি উপজেলা বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান …

vv