ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে দুর্বৃত্তের হামলায় গৃহবধূ খুন

শাহরাস্তিতে দুর্বৃত্তের হামলায় গৃহবধূ খুন

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে দুর্বৃত্তের হামলা এক গৃহবধূ খুন হয়েছে ।
বৃহস্পতিবার রাতে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউপির আহমদনগর  ছোটপোদ্দার বাড়ির প্রবাসী ইসমাইল হোসেনের এক মাত্র মেয়ে এ হত্যাকাণ্ডের শিকার হন।
নিহতের পরিবার ও স্থানীয় বাসিন্দা সূত্র জানায়, ওই রাতে কুমিল্লার চাকরিজীবী হৃদয় চৌধুরীর স্ত্রী  নওরোজ আফরীন প্রিয়া (২১) শাহরাস্তির তার পিত্রালয় অবস্থান করছিলেন।  প্রিয়ার মা রুমি বেগম এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তিনি ওই সন্ধ্যায় প্রিয়ার একমাত্র মেয়ে অহনা (২) জন্য ওষুধ আনতে স্থানীয় গ্রাম্য চিকিৎসকের নিকট যান।
ওই সুযোগে কে বা কারা প্রিয়াকে একা পেয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে রাত আটটার তিনি রুমি বেগম  বাসায় ফিরে মেয়ে প্রিয়াকে রক্তাক্ত অবস্থায় খাটের উপর অচেতন পড়ে থাকতে দেখেন। তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে প্রিয়ার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হন।  মুহূর্তের মধ্যে এই সংবাদটি চারদিকে ছড়িয়ে পড়লে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (কচুয়া-শাহরাস্তি সার্কেল) মো. আবুল কালাম, শাহরাস্তির থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল মান্নান ,খিলাপুলিশ ফাঁড়ির ইনচার্জ  মোঃ মোর্শেদুল আলম ভুইঁয়া, ডিএসবির মোঃ আসাদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
এদিকে পুলিশ গৃহবধূকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে। তবে সমগ্র বিষয়টি তদন্ত সাপেক্ষে নিশ্চিত হওয়া যাবে বলে জানান।
এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যার মোটিভ কিংবা রহস্য নিশ্চিত হওয়া যায়নি।
Facebook Comments

Check Also

শাহরাস্তিতে মানিক সমর্থকদের হামলায় জামাল সমর্থকের ২ জন আহত

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শাহরাস্তি উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী …

Shares
vv