ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে দুই গর্ভধারিনী মাকে পেটালো মাদকাসক্ত ছেলে! থানায় অভিযোগ

শাহরাস্তিতে দুই গর্ভধারিনী মাকে পেটালো মাদকাসক্ত ছেলে! থানায় অভিযোগ

নোমান হোসেন আখন্দ : ১০ মাস ১০ দিন যে গর্ভধারিনী মায়ের পেটে তিল তিল করে বেড়ে উঠে দুনিয়ার আলোয় আলোকিত হয় সন্তান। মায়ের দুধ পান করে বেড়ে উঠে সন্তানের জন্য জীবনের সর্বস্ব বিলিয়ে দিয়ে বিশাল দেহের আকৃতি গঠন করে দেন এ জনম দু:খী মা। নিষ্ঠুর পাষান পাষন্ড মাদকাসক্ত পুত্রের হাতে চরম নির্মমতার শিকার হলেন ২ জন গর্ভধারিনী মা।

ঘটনাটি ঘটেছে শাহরাস্তি উপজেলার চিতোষী পুর্ব ইউনিয়নের রায়েরবাগ বড়বাড়ী এলাকায়।

থানায় অভিযোগ ও স্থানীয়রা জানায়, রায়েরবাগ গ্রামের ইলিয়াছ মিয়ার ২ স্ত্রী মহিফুলেন্নেছা ও মাজেদা বেগম। মহিফুলেনেছার পুত্র রাসেল (২৬) ও মাজেদা বেগমের পুত্র কিরন (২৮) সুজন (২৪) ও শুভ (২২)। অভিযুক্ত রাসেল, কিরন, সুজন ও শুভ এলাকার মাদকসেবী চুরি ও অনৈতিক কর্মকান্ডের সহিত জড়িত। তাদের বিরুদ্ধে শাহরাস্তি থানায় একাধিক মামলা রয়েছে। তারা প্রতিনিয়তই মাদক সেবন করে মাতাল হয়ে ঘরে ফিরে খাওয়া দাওয়ার জন্য মা মহিফুলেনেছা ও মাজেদা বেগম কে মারধর করে আসছিল।

গত ১৩ মার্চ শুক্রবার রাসেল, কিরন, সুজন ও শুভ মাতাল হয়ে খাবার দেয়ার জন্য মহিফুলেনেছা ও মাজেদা বেগমকে অশ্লীল গাল ও বেদম মারধর করে। বিষয়টি একই বাড়ীর আওয়ামীলীগ নেতা হাবিবুল হক দোলন অবগত হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।

থানা পুলিশের সহযোগিতায় ও স্থানীয় কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ ও বিট পুলিশিং নেতৃবৃন্দের মাধ্যমে শুক্রবার রাতে রায়েরবাগ বড়বাড়ীতে এ নিয়ে বৈঠক বসে। বৈঠকে অভিযুক্তরা তাদের দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা ও ভবিষৎতে এহেন কর্মকান্ড করবেনা মর্মে মুছলেকা প্রদান করে।

এছাড়া তারা এলাকায় চুরি ও মাদক ও বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের সহিত জড়িত বলে স্বীকার করে।

বৈঠকে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান, মেহের ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদার, চিতোষী পুর্ব ইউনিয়ন কমিউনিটি ও বিট পুলিশিং নেতা আজিজুর রহমান মানিক, ফারুকুল আলম, হাবিবুল হকে দালন, মোস্তফা হায়দার, আ: সামাদ, খালেদ মোশারফ, সেন্টু মির্জা ও নিজাম উদ্দিন প্রমুখ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদের ৩টি জামায়াত অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : সামাজিক দূরত্ব বজায় রেখে চাঁদপুরের হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদুল ফিতরের প্রথম জামায়াত …

vv