ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে দিনশেষে সিএনজি চালক ইমরানের বাড়ি ফেরা হলোনা

শাহরাস্তিতে দিনশেষে সিএনজি চালক ইমরানের বাড়ি ফেরা হলোনা

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে দিনভর সিএনজি থ্রি হুইলার চালিয়ে চালক ইমরানের আর বাড়ি ফেরা হলো না। সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তার।
শুক্রবার (২৭ নভেম্বর) রাত ৮ টায় চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মৌতাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতের স্বজন, স্থানীয় বাসিন্দা, পুলিশ ও ফায়ার সার্ভিস স্টেশন সূত্র জানায়, ওই রাতে উপজেলার টামটা দক্ষিণ ইউপির উয়ারুক পাটোয়ারী বাড়ির  আব্দুর রশিদের পুত্র ইমরান হোসেন (৩০) দিনভর সিএনজি চালিয়ে পৌর শহরের দোয়াভাঙ্গা বাস স্টপেজ  থেকে নিজ বাড়ি ফিরছিল । ওই সময় বিপরীত দিক থেকে আশা অজ্ঞাত একটি বেপরোয়া গাড়ি তার সিএনজিকে সজোরে ধাক্কা দিলে এটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইমরান অচেতন হয়ে সিএনজিতে পড়ে থাকে। পরে প্রত্যক্ষদর্শী স্থানীয়রা ছুটে এসে শাহরাস্তি থানা ও ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়।
ওই সংবাদের ভিত্তিতে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইমরানের মরদেহ উদ্ধার করে।
এদিকে তার স্বজন ও স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ হোসেন জানান, কিভাবে ঘটনা ঘটেছে এ বিষয়ে আমরা কিছুই বলতে পারছি না তবে ধারনা করছি কোন একটি গাড়ি থাকে সজোরে ধাক্কা দিয়ে এ দুর্ঘটনা ঘটিয়েছে। মৃত ইমরান ব্যক্তিজীবনে বিবাহিত ও তার তিনটি ছোট কন্যা সন্তান রয়েছে।
এদিকে শাহরাস্তি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব-  অফিসার আবুল হোসেন জানান, আমরা উদ্ধারকারী টিম নিয়ে শুধু সিএনজি ও চালকের মরদেহ উদ্ধার করেছি।
এদিকে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ ওসি শাহ আলম এলএলবি জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া অনুসরণ শেষে নিহতের স্বজনদের নিকট মরদেহ হস্তান্তর করবে।
এদিকে দিনভর জীবিকার প্রয়োজনে সিএনজি চালিয়ে বাজার নিয়ে বাড়ি ফিরতে ইমরান না পারায় তার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
Facebook Comments

Check Also

চাঁদপুরে মাদক মামলায় সাজা প্রাপ্ত আসামী ৪জন গ্রেফতার

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নির্দেশ মতে বিভিন্ন মামলার …

Shares
vv