ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তিতে ত্রাণ নিয়ে দরিদ্রদের পাশে ছাত্রলীগ সভাপতি মিলনের খাদ্য বিতরণ অব্যাহত

শাহরাস্তিতে ত্রাণ নিয়ে দরিদ্রদের পাশে ছাত্রলীগ সভাপতি মিলনের খাদ্য বিতরণ অব্যাহত

স্টাফ রিপোর্টার : নভেল করোনা ভাইরাস বর্তমানে বিশ্বব্যাপী এক মহামারী দূর্যোগে রূপ ধারণ করায় দেশব্যাপী লকডাউন ঘোষনা হওয়ায় যে সব অসহায় দিনমজুর মানুষের আয় বন্ধ হয়ে গিয়েছে পূর্বের ঘোষণা মোতাবেক ২য় দফায় শাহরাস্তিতে তাদের মাঝে খাদ্য-দ্রব্য বিতরন করে বাংলাদেশ আওয়ামীলীগের প্রভাবশালী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ চাঁদপুর জেলার আওতাধীন শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ ইমদাদুল হক মিলন।

এ বিষয়ে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ ইমদাদুল হক মিলন বলেন, আমরা শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে পূর্বে ঘোষণা দিয়েছে যতোদিন পর্যন্ত দেশে লকডাউন থাকার কারনে দিনমজুর মানুষদের আয় বন্ধ থাকবে ততোদিন পর্যন্ত আমরা শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ আমাদের নিজস্ব অর্থায়নে সাধ্যমতে অসহায় মানুষদের পাশে দাঁড়াবো বলে কথা দিয়েছি।

গত শুক্রবার আমরা অনেক অসহায় পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেছিলাম তার ধারাবাহিকতায় এই সপ্তাহে শুক্রবারে রাতেও খাদ্য-দ্রব্য বিতরন করছি। আমরা এই সহযোগিতার মাধ্যমে সকল মানুষদের আহবান জানাচ্ছি যে বাংলাদেশে যতোদিন লকডাউন থাকবে ততো দিন নিজে বাঁচার জন্য, নিজের পরিবারকে বাঁচানোর জন্য সর্বোপরি দেশকে বাঁচানোর জন্য সবাই ঘর থেকে বের হওয়া থেকে বিরত থাকুন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখুন ইনশাল্লাহ্ বঙ্গবন্ধুর এই বাংলায় কেউ না খেয়ে মরবে না কারন ইতোমধ্যে দেশরত্ন শেখ হাসিনা এই মহামারি দুর্যোগ মোকাবেলায় সকল ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছেন। তাছাড়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য মেজর অবঃ রফিকুল ইসলাম বীরউত্তম, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জনাব জহির উদ্দিন সাধারণ সম্পাদক সাদ্দাম খান এর নির্দেশনা বাস্তবায়নে সব সময় যে কোন পরিস্থিতে অসহায় সাধারন মানুষদের পাশে এসে দাঁড়াবো আমরা ছাত্রলীগ। আমরা বাংলাদেশ ছাত্রলীগ শাহরাস্তি উপজেলা শাখা বিগত দিনে মানবতার টানে সাধারন মানুষদের সচেতনতার সহীত সুরক্ষীত রাখতে এবং সহযোগীতার স্বার্থে বিভিন্ন পর্বে অনেক গুলো উদ্যোগ সফলতার সাথে সমাপ্ত করেছি। শাহরাস্তিতে নভেল করোনা ভাইরাস মোকাবেলায় এই সহোযোগিতা অব্যাহত থাকবে।

এই সকল সহযোগীতা আমাদের ছাত্রলীগের সকলের নিজেস্ব অর্থায়নে যার কারনে একসাথে সবার কাছে সহযোগিতা নিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। কিন্তু ইনশাল্লাহ আমরা ছাত্রলীগ সাধ্যমতো সবার দরজায় যাওয়ার চেষ্টা করবো। আগামি কিছুদিনের মধ্যে আমরা ৩য় দফায় খাদ্য-দ্রব্য বিতরন শুরু করবো।

বক্তব্যের শেষে তিনি শাহরাস্তির সকল অঞ্চলের নিজ নিজ এলকার ধনাঢ্য ব্যক্তিদের মানবতার সেবায় অসহায় মানুষদের পাশে এসে দাঁড়ানোর জন্য আহবান জানান।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে করোনায় মৃতদেহ দাফনে প্রস্তুত ছাত্রলীগের ৪১ সদস্য

বিশেষ প্রতিনিধি : প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলে তার জানাজা ও দাফন ইসলামী নিয়মে …

vv