ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তিতে তাঁতীলীগ নেতার পানিতে ডুবে মৃত্যু! অশ্রুসিক্ত বিদায়

শাহরাস্তিতে তাঁতীলীগ নেতার পানিতে ডুবে মৃত্যু! অশ্রুসিক্ত বিদায়

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি : চাঁদপুরের শাহরাস্তিতে এক তাঁতীলীগ নেতার পানিতে ডুবে করুন মৃত্যু হয়েছে , ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন। গত শনিবার উপজেলার সূচীপাড়া উত্তর ইউপি হাড়াইরপাড় নেজাম উদ্দিন পাটোয়ারী বাড়ির পুকুরের তার পানিতে ডুবে মৃত্যুর এ ঘটনা ঘটে ।

মরহুমের পারিবারিক সূত্র জানায়, ওই দিন সে বাড়ির সাবেক ইউপি মেম্বার মোঃ কবির হোসেনের পুত্র ও ইউপি তাঁতী লীগের সাধারণ সম্পাদক মোঃ রুবেল তার নিজ বাড়ির পুকুরে গোসল করতে যায় । তখন সঙ্গে থাকা তার শিশু মেয়ে মরিয়ম আক্তার মাইশা(৮) হঠাৎ করে তার বাবাকে পুকুরে দেখতে না পেয়ে বাড়ি ফিরে চাচা বিজয়কে(২২) বিষয়টি খুলে বলে। পরে বিজয় পুকুরের এসে ঘাটলার পাশে পানিতে বুদবুদ উঠতে দেখে ঝাঁপিয়ে পড়ে । তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে রুবেলকে অচেতন অবস্থায় উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এ সংবাদ চারদিকে ছড়িয়ে পড়লে নিহতের স্বজন সহ সমগ্র এলাকায় ও রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

এদিকে নিহতের পিতা কবির হোসেন তার এ আকস্মিক মৃত্যুর বিষয়ে জানান, ছোটকালে রুবেলের (তার) মৃগী রোগের মত একটি রোগের লক্ষণ ছিল,এটি আর দীর্ঘদিন দেখা দেয়নি। এখন ওই রোগ নাকি হূদযন্ত্রের কিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে সেটি ডাক্তার ও আল্লাহ ভালো বলতে পারবে।

মৃত্যুকালে তিনি পিতা-মাতাসহ স্ত্রী ও আদনান নামের নামের(১৩) মাসের একটি পুত্র ও মরিয়ম আক্তার মাইশা নামের (৮ ) বছরের কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন ।

ওইদিন বিকেলে বাদ আছর হাড়াইরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মোল্লা, উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ মাসুদ আলম হাজীগঞ্জ উপজেলা তাঁতী লীগের সভাপতি মোহাম্মদ আলী আজগর, সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান পাটোয়ারী,শাহরাস্তি উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মোঃ মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন, ইউপি আলীগ নেতা মোঃ নজরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ রেদওয়ান হোসেন সেন্টু, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ কবির হোসেন, পৌর যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম বাবুল, যুবলীগ নেতা মহিন উদ্দিন, মেহার দক্ষিন ইউপি তাঁতীলীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান সহ আলীগ, যুবলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ সহ সমাজের দল-মত নির্বিশেষে গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া রুবেল শাহরাস্তি তাঁতী লীগের রাজনীতির বাইরে কর্মময় জীবনের চিতোষী সাব রেজিস্ট্রি অফিসের একজন দলিল লেখক ছিলেন।

Facebook Comments

Check Also

জাতির পিতার আদর্শ বুকে ধারন করে যুবলীগ এগিয়ে যেতে চায় : মশিউর রহমান মিটু

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ : যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জ পৌর যুবলীগের আয়োজনে মঙ্গলবার বিকেলে …

vv