ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে ড্রাম্পট্রাকের ধাক্কায় ইলেকট্রিশিয়ানের মৃত্যু

শাহরাস্তিতে ড্রাম্পট্রাকের ধাক্কায় ইলেকট্রিশিয়ানের মৃত্যু

মো.মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে ইটা বোঝাই একটি ড্রাম্পট্রাকের ধাক্কায় মহিউদ্দিন (৫৫) নামে এক ব্যবসায়ীর (ইলেকট্রিশিয়ানের ) করুন মৃত্যু হয়েছে।

বুধবার সকালে (১৬ সেপ্টেম্বর)চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তির কাকৈরতলা বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দারা জানায়, পার্শ্ববর্তী কচুয়া উপজেলার আশরাফপুর ইউপি’র মথুরাপুর গ্রামের মিজি বাড়ি মৃত আমিন উদ্দিনের পুত্র স্থানীয় কাকৈরতলা বাজারে একটি বাইক যোগে তার ব্যবসা প্রতিষ্ঠানে ফিরছিলেন। ওই সময় চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি হাইড্রোলিক ড্রাম্পট্রাক (চট্রমেট্রো-নং১১-৬৯৮৯) তার বাইকে সজোরে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন।

পরে স্থানীয়রা উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। ওই বাজারের ব্যবসায়ীরা জানান, মাইনুদ্দিন দীর্ঘদিন ধরে ওই বাজারে একটি ইলেকট্রিক দোকান পরিচালনা করে আসছিল।

এছাড়া তিনি খণ্ডকালীন ইলেকট্রিক মিস্ত্রির কাজও করতেন।ওই দূর্ঘটনার সংবাদ পেয়ে শাহরাস্তি থানার পুলিশ সঙ্গীয় ফোর্স তার মরদেহ উদ্ধার করে সুরুতহাল সংগ্রহ শেষে আইনি প্রক্রিয়া পর পরিবারকে মরদেহ হস্থান্তর করে।

এদিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটিকে জব্দ করে শাহরাস্তি থানায় নিয়ে আসে।

এদিকে নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতের মরদেহ পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে বলে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.শাহ আলম নিশ্চিত করেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে আটক ইউপি মেম্বারকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের মেঘনা নদীতে মা ইলিশ রক্ষার অভিযানে নৌ পুলিশের উপর হামলার ঘটনায় …

Shares
vv