ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে ড্রাম্পট্রাকের ধাক্কায় এনজিও কর্মকর্তার মৃত্যু

শাহরাস্তিতে ড্রাম্পট্রাকের ধাক্কায় এনজিও কর্মকর্তার মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে হাইড্রোলিক ড্রাম্পট্রাকের ধাক্কায় হোন্ডা আরোহী এক এনজিও কর্মকর্তার করুণ মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউপির ৩নং ওয়ার্ডের নুর ব্রিকফিল্ড সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী,স্থানীয় বাসিন্দা, এনজিও অফিস সুত্র জানায়, ব্যুারো বাংলাদেশ এনজিওর শাহরাস্তি উপজেলা শাখার ওই উর্ধ্বতন কর্মকর্তা সেলিম হোসেন এ পথ অতিক্রমের সময় তাকে একটি হাইড্রোলিক ড্রামট্রাক তার হোন্ডা বাইক কুমিল্লা. ল-১২-৪২৭৫ সজোরে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।ওই সংবাদে শাহরাস্তি থানা (এসআই) কতুবউদ্দিন মরদেহ থানায় নিয়ে সুরুতহাল সংগ্রহ করেণ।

সংশ্লিষ্ট সূত্র আরো জানায়, ওই কর্মকর্তা টাঙ্গাইল জেলার ভুঞাপুরের ফলদা ঘোনাপাড়া গ্রামের বাহাজ উদ্দিনের পুত্র সেলিম হোসেন গত বৎসর ১৭এপ্রিল এ কর্মস্থলে যোগদান করেন। তিনি উপজেলার এনজিওটির এ শাখায় একজন ঊর্ধ্বতন কর্মসূচি সংগঠন গ্রেড-১৩ পদে কর্মরত ছিলেন ।

এদিকে ব্যুারো বাংলাদেশ শাহরাস্তি শাখার ম্যানেজার আনিছুর রহমান জানান, তার দেশের বাড়িতে মরদেহ পাঠানোর ব্যবস্থা করা হবে।শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম জানান,আইনি প্রক্রিয়া শেষে শাখা ম্যানেজার আনিছুর রহমান ও নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী ব্যাবস্থা নেওয়া হবে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে করোনা সচেতনতায় প্রশাসনের ‘সামজিক দূরত্ব বন্ধন’

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরে করোনা পরিস্থিতিতে ঘর থেকে বেরিয়ে পড়া মানুষদের মাঝে স্বাস্থ্য সচেতনতা বাড়াতে শোভাযাত্রা …

vv