ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে জেলা প্রশাসকের প্রস্তাবিত মডেল মসজিদের স্থান পরিদর্শন
শাহরাস্তিতে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে বিভিন্ন কার্যক্রম পরিদর্শনে আসলে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসকে উপজেলা পরিষদের পক্ষ্য থেকে ফুলেল শুভেচ্ছা জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান প্রমুখ।

শাহরাস্তিতে জেলা প্রশাসকের প্রস্তাবিত মডেল মসজিদের স্থান পরিদর্শন

সাইফুল ইসলাম সিফাত : চাঁদপুরের শাহরাস্তিতে প্রস্তাবিত মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের জন্য ভূমি পরিদর্শন করেছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস। বৃহস্পতিবার (২০ মে) দুপুর সাড়ে ১২টায় তিনি এ স্থান পরিদর্শন করেন।

জানা যায়, ধর্ম মন্ত্রণালয়ের অর্থায়নে ও চাঁদপুর গণপূর্ত বিভাগের সার্বিক ব্যবস্থাপনায় জাতীয় ডিজাইন অনুযায়ী ৪৩ শতাংশ ভূমির ওপর উপজেলায় ৩ তলা ভীত বিশিষ্ট মডেল মসজিদ ও ইসলামি সংস্কৃতি কেন্দ্র নির্মাণের লক্ষ্যে ভূমি পরিদর্শন করেন জেলা প্রশাসক।

এসময় উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার, পৌর মেয়র হাজী আঃ লতিফ, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবীবা মীরা, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান প্রমুখ।

সূত্র জানায়, প্রস্তাবিত উপজেলা মডেল মসজিদ হবে ইসলামী সংস্কৃতির কেন্দ্রবিন্দু। এখানে ১ জন খতিব বা ইমাম ও ১ জন মুয়াজ্জিন সরকারিভাবে নিয়োগ দেয়া হবে। হজ্ব সংক্রান্ত ও হজ্বযাত্রীর বিষয়গুলোর সকল প্রকার সেবা প্রদান, ইমাম প্রশিক্ষণ, ইসলামি গবেষণাসহ ধর্মীয় ৮টি বিষয় ইসলামি সাংস্কৃতিক কেন্দ্রগুলোতে অন্তর্ভুক্ত থাকবে।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv