ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / শাহরাস্তিতে জেলা তথ্য অফিসের উদ্যোগে উন্মুক্ত বৈঠক
শাহরাস্তিতে জেলা তথ্য অফিসের উন্মুক্ত বৈঠকে বক্তব্য রাখছেন জেলা তথ্য অফিসার মো: দেলোয়ার হোসেন।

শাহরাস্তিতে জেলা তথ্য অফিসের উদ্যোগে উন্মুক্ত বৈঠক

নোমান হোসেন আখন্দ : সমৃদ্ধির অগ্রযাএায় উন্নত বাংলাদেশ, জনগনের দোরগোড়ায় সেবা, ২০৪১ বাস্তবায়ন “ করোনাকালীন মাস্ক ব্যবহার ও সচেতনতা সৃষ্টিতে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয় ।

শাহরাস্তি পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাত্ত্বলা গ্রামের হাজীবাড়ীতে উন্মুক্ত বৈঠক ও মেহের দক্ষিণ ইউনিয়নের দেবকরা গ্রামে ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়।

২৬ জানুয়ারী মঙ্গলবার সকাল ১০ টায় ও দুপুর ১২ টায় এ দুটি সভা অনুষ্ঠিত হয়। চাঁদপুর জেলা তথ্য অফিসার মো: দেলোয়ার হোসেন এর সভাপ্রধানে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, গণযোগাযোগ অধিদপ্তরের নিয়মিত প্রচার কার্যক্রমের আওতায় মাস্ক ব্যবহার, স্বাস্থ্য সচেতনতা, গুজব প্রতিরোধ, জননেএী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যেগের আওতায় একটি বাড়ী, একটি খামার, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসুচী, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, পৌছে দেয়া হয়েছে।

এছাড়া কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য , সামাজিক নিরাপওা কর্মসূচী, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষায় সরকার ব্যাপক অগ্রগতি অর্জনে সর্ক্ষম হয়েছে। সে লক্ষে উন্নয়ন ও অগ্রযাএায় বিশ্বের বুকে বাংলাদেশ আজ চির উজ্জল স্থান অর্জন করেছে।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক নোমান হোসেন আখন্দ, সমাজকর্মী ও শাহরাস্তি ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা হাসান আহম্মেদ বাবলু প্রমুখ।

এছাড়া সভায় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, অভিবাভক, সাংবাদিক, ও সুধীজন উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে আন্তর্জাতিক নারী দিবসে আলোচনা সভা

নোমান হোসেন আখন্দ : করোনাকালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব, এ প্রতিপাদ্য কে সামনে …

Shares
vv