ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / শাহরাস্তিতে জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রর্দশন
শাহরাস্তিতে জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শণীতে বক্তব্য রাখছেন চাঁদপুর জেলা পরিসংখ্যান অফিসের উপ-পরিচালক আবু খালেদ মোহম্মদ সাইফুল্লাহ।

শাহরাস্তিতে জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রর্দশন

নোমান হোসেন আখন্দ : “যৌতক বাল্য বিবাহ প্রতিরোধে হ্যা বলুন ”মাদক কে না বলুন, এ প্রতিপাদ্যকে সামনে রেখে শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের হোসেনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসার মোহাম্মদ নূরুল হকের সভাপতিত্বে ও সহকারী জেলা তথ্য অফিসার মো: দেলোয়ার হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিসংখ্যানের উপ-পরিচালক আবু খালেদ মোহাম্মদ সাইফুল্লাহ ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, স্বাস্থ্য, শিক্ষা, উন্নয়ন, বিদ্যুৎ, সকল ক্ষেত্রে দেশ আজ স্বংসম্পন্ন। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যেগের আ্ওতায় একটি বাড়ী, একটি খামার, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসুচী, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে।

এছাড়া কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষায় সরকার ব্যাপক অগ্রগতি অর্জনে সক্ষম হয়েছে। সে লক্ষে উন্নয়ন ও অগ্রযাত্রায় বিশ্বের বুকে বাংলাদেশ আজ চির উজ্জল স্থান অর্জন করেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার কাজল, উপজেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক নোমান হোসেন আখন্দ, বিদ্যালয় এস এম সি সভাপতি আ: রহিম, সহসভাপতি কামাল হোসেন, হোসেনপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাহমিনা বেগম, হোসেনপুর সপ্রাবির প্রধান শিক্ষক সেলিনা আক্তার, সমাজ সেবক হাজী সেফায়েত উল্ল্যাহ প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল খায়ের, আমেনা আক্তার, তানিয়া সুলতানা, নাসরিন সুলতানা, রনজিতা সূত্রধর, ও আশীষ কুমার পাল।

এছাড়া সভায় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, অভিবাভক, সাংবাদিক, ও শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় উন্নত রাষ্ট ও উন্নত জাতি গঠনের লক্ষ্যে ভিশন ২০৪১ বাস্তবায়ণ বিষয়ে আলোকপাত করেন।

Facebook Comments

Check Also

রাম দাসদী আশ্রয়ন প্রকল্পে তথ্যসেবা ও যুব উন্নয়নের আলোচনা সভা

স্টাফ রিপোর্টার : শেখ হাসিনার সহায়তায়, তথ্যআপা পথ দেখায়, এ শ্লোগানে চাঁদপুর রাম দাসদী আশ্রয়ন …

vv