ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / শাহরাস্তিতে ছোট ভাইয়ের সাথে অভিমানে বড় বোনের আত্মহত্যা

শাহরাস্তিতে ছোট ভাইয়ের সাথে অভিমানে বড় বোনের আত্মহত্যা

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে আয়েশা আক্তার (১৪) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ । মৃত ওই কিশোরীর নিজ ছোট ভাইয়ের সঙ্গে অভিমানে আত্মহননের এই পথ বেছে নেয় বলে স্থানীয়রা জানায়। সোমবার উপজেলা রায়শ্রী উত্তর ইউপি যাদবপুর গ্রামের মোল্লা বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, ওই বাড়ির আবদুস সাত্তারের কিশোরী মেয়ে আয়েশা সঙ্গে আপন ছোট ভাই ফরহাদ হোসেন (১১) সঙ্গে খাবার নিয়ে বিবাদ হয় । এতে ছোট ভাই ফরহাদ ক্ষিপ্ত হয়ে আয়েশাকে থাপ্পর মেরে ঘুড়ি উড়াতে চলে যায়। আয়েশা ওই দুঃখ সামলাতে না পেরে অভিমানে সকলের অগোচরে পালিয়ে যায়।

তার মা মেয়ের অনুপস্থিতি অনুভব করে খুঁজতে গিয়ে উত্তর পাশের ঘরের আড়ার(সিলিং) সাথে তাকে ঝুলতে দেখে । ওই দৃশ্য দেখে তিনি চিৎকার করে মেয়েকে মাটিতে নামিয়ে আনেন। পরে বিষয়টি স্থানীয়দের মধ্যে চাউর হলে শাহরাস্তি থানা পুলিশ কিশোরীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্‌ আলম বলেন, মৃতদেহ ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি মেডিকেল মর্গে প্রেরণ করা হবে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments

Check Also

কচুয়ায় কৃষককে পিটিয়ে হসপিটালে পাঠিয়েছে ইউপি মেম্বার!

স্টাফ রিপোর্টার : কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়ন এর বড়তুলাগাঁও গ্রামের ইউপি মেম্বারের হাতে আহত …

vv