ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী নাসরিন জাহান চৌধুরীর মনোনয়নপত্র দাখিল 

শাহরাস্তিতে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী নাসরিন জাহান চৌধুরীর মনোনয়নপত্র দাখিল 

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের  শাহরাস্তিতে উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক  নাসরিন জাহান চৌধুরী  শেফালী মনোনয়ন পত্র দাখিল করেছেন। সোমবার (১৩-সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে নৌকা প্রতীকের সমর্থনে এক আলোচনা সভা শেষে তিনি চাঁদপুর রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এ মনোনয়নপত্র জমা দেন।
দলীয় সূত্র জানায়, ওইদিন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদারের সভাপতিত্বে এতে নৌকা  প্রতীকের প্রার্থী নাসরিন জাহান চৌধুরী  শেফালী দলীয় নেতৃবৃন্দ কর্মী সমর্থকদের উদ্দেশ্য বক্তব্য রাখেন। তিনি তার বক্তব্যে বলেন, বীর মুক্তিযুদ্ধা প্রয়াত মরহুম ফরিদ উল্লাহ চৌধুরী জীবন দশায় এ পদে আমাকে প্রতিনিধিত্ব করতে আশা পোষণ করেছিলেন।
আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তমের সদয় সুদৃষ্টিতে আমি এ মনোনয়ন পাই। সেজন্য তিনি জাতীয় নেতৃবৃন্দ জেলা , উপজেলা নেতৃবৃন্দ ও সকল স্তরের কর্মী সমর্থকদের কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জানান। পরে নৌকার এ বিজয় নিশ্চিত করতে  তিনি সকলের সহযোগিতা একান্ত ভাবে কামনা করে আরো বলেন তাহলে প্রয়াত ফরিদ  উল্লাহ চৌধুরীর বিদেহী আত্মা শান্তি পাবে। জিতবে নৌকা, শক্তিশালী হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তমের হাত। ওই সময় উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেলের সঞ্চালনায় আলোচনা সভায় নৌকার মনোনয়ন প্রত্যাশী সকল প্রার্থী নৌকা প্রতীকের প্রার্থীকে একযোগে সমর্থন দিয়ে  বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা মজুমদার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুশার, পৌর আ’লীগের সাবেক আহবায়ক আব্দুল মান্নান বেপারী, উপজেলার যুবলীগের যুগ্ন আহবায়ক ও চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, ছাত্রলীগ সাবেক সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দিন, ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মুরাদ হোসেন সহ আ’লীগ যুবলীগ ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে শাহরাস্তি উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আবুল কাশেম জানান, আজ ১৩ সেপ্টেম্বর এই উপনির্বাচনের মনোনয়ন জমাদানের শেষদিন, যাচাই-বাচাই ১৪ সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১৯ সেপ্টেম্বর, প্রতিক বরাদ্দ ২০ সেপ্টেম্বর ও নির্বাচনে ভোটগ্রহন ৭ অক্টোবর বৃহস্পতিবার অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv