ব্রেকিং নিউজঃ
Home / প্রশাসন / শাহরাস্তিতে ঘূর্ণিঝড় ‘‘বুলবুলের’’ তান্ডব মোকাবিলায় প্রস্তুতিমূলক সভা

শাহরাস্তিতে ঘূর্ণিঝড় ‘‘বুলবুলের’’ তান্ডব মোকাবিলায় প্রস্তুতিমূলক সভা

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি : চাঁদপুরের শাহরাস্তিতে ঘূর্ণিঝড় ‘‘বুলবুলের’’ সম্বাব্য তাণ্ডব মোকাবেলায় উপজেলা প্রশাসনের উদ্যেগে এক প্রস্তুতিমুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে শাহরাস্তি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তারের কার্যালয়ে তার সভাপতিত্বে এ এটি অনুষ্ঠিত হয়।

সভায় দুর্যোগ মোকাবেলায় সংশ্লিষ্ট দপ্তরের প্রধানগণ ও সংশ্লিষ্টরা এ সভায় উপস্থিত ছিলেন। ওই সময় ঘূর্ণিঝড়ের প্রভাবে এই জনপদে ক্ষয়ক্ষতি হলে সেটি মোকাবিলায় আগাম প্রস্তুতি নেওয়ার বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি কন্ট্রোল রুম খুলে সেখানে তিনটি মুঠোফোন নাম্বার দেওয়া  হয়, ০১৭৩০-০৬৭০৬৮, ০১৭১৯-৪৪৪৪৪৪, ০১৭৩০-০৬৭০৮৪ চাইলে প্রয়োজনে ক্ষতিগ্রস্তরা এই নাম্বারে সম্ভাব্য ক্ষয়ক্ষতিসহ যেকোনো বিষয়ে সমস্যার সমাধানে যোগাযোগ করতে পারবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি )ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মীরা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, ওসি মোঃ শাহআলম (এলএলবি), উপজেলা মাধ্যমিক কর্মকর্তা আহসান উল্লাহ চৌধুরী, পল্লী বিদ্যুতের ডিজিএম মোঃ সিদ্দিকুর রহমান,সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সবুজ, উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন মাস্টার মোঃ মোস্তফা কামাল।

চেয়ারম্যানদের মধ্যে রায়শ্রী উত্তর ইউপি চেয়ারম্যান সেলিম পাটোয়ারী লিটন, চিতোষী পশ্চিম ইউনিয়ন জোবায়েদ কবির বাহাদুর, সূচীপাড়া দক্ষিণ ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা পরিষদের সিএ শাহাবুদ্দিন প্রমুখ।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে সাম্প্রদায়িক সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রাখতে মতবিনিময় সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলায় সাম্প্রদায়িক সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রাখতে হিন্দু সম্প্রদায় ও …

vv