ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে গৃহবধুর মরদেহ উদ্ধার

শাহরাস্তিতে গৃহবধুর মরদেহ উদ্ধার

শাহরাস্তি প্রতিবেদক:


শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের উনকিলা গ্রাম থেকে রোজিনা আক্তার মুক্তা (২২) নামে গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ ১২ মার্চ রোববার সকাল সাড়ে ১০টায় মরদেহ উদ্ধার করে পুলিশ শাহরস্তি থানায় নিয়ে আসে। রোজিনা আক্তার উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের উনকিলা গ্রামের মহসীন বেপারীর স্ত্রী। সে কচুয়া উপজেলার গোহাট ইউনিয়নের নাওপুরা গ্রামের মফিজুর রহমানের মেয়ে। গত দুই বছর পূর্বে তাদের পারিবারিকভাবে বিয়ে হয়।

শাহরাস্তি থানা সূত্রে জানাযায়, গত ২৯ দিন পূর্বে রোজিনা একটি কন্যা সন্তান জন্ম দেয়। ১১ মার্চ শনিবার মধ্য রাতে সে অসুস্থ্য হয়ে পড়ে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পরে রোজিনার শ্বশুর পরিবারের লোকজন মরদেহ বাড়িতে নিয়ে যান।

রোজিনার পিতা মফিজুর রহমান বলেন, তার মেয়েকে স্বামী মানসিক ও শারিরীক ভাবে নির্যাতন করেছে। এই কারণেই সে অসুস্থ্য হয়ে পড়ে। কয়েকদিন আগে রোজিনাকে মারধরও করেছেন। তার মেয়ের সুখ-শান্তির জন্য তিনি জামাতা মহসিনকে ১লাখ ২০ হাজার টাকাও দিয়েছেন বলে জানান।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নুর হোসেন মামুন বলেন, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ গৃহবধুর মরদেহ উদ্ধার করেছেন। ময়না তদন্তের জন্য মরদেহ চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত ছাড়া এখন আর কিছুই বলা যাচ্ছে না। রোজিনার পরিবার থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ করা হয়নি।

Facebook Comments

Check Also

হাইমচরে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে আটক করেছে নৌ-পুলিশ

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় নীলকমল নৌ-পুলিশের ইনচার্জ আবদুল জলিলের …

vv